ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

বিপিএল মাতাতে নিজেকে প্রস্তুত করছেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
বিপিএল মাতাতে নিজেকে প্রস্তুত করছেন মাশরাফি

বাংলাদেশ দল থেকে এখনও অবসর নেননি সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দলের হয়ে মাঠে না দেখা গেলেও বল হাতে আগের মতোই আছেন এই পেসার।

বিপিএলকে সামনে রেখে এবার ভালোভাবেই নিজেকে প্রস্তুত করছেন তিনি।  

বর্তমানে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি। প্রশাসনিক কার্যক্রমে নিজেকে ব্যস্ত রাখলেও ক্রিকেটকে যে তিনি একদমই ভুলেননি তা প্রমাণ হয়েছে বিপিএলের গত আসরে। বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগে দারুণ ফর্মে টাইগারদের সাবেক এই অধিনায়ক। এবার পরবর্তী বিপিএলে নজর তার। জানুয়ারিতে অনুষ্ঠিতব্য বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার লক্ষ্যে নিজেকে প্রস্তুত করে যাচ্ছেন মাশরাফি।

করোনাভাইরাসের কারণে প্রায় দেড় বছর ক্রিকেট বন্ধ ছিল। রঙিন পোশাকের ঘরোয়া ক্রিকেট না হলে মাশরাফিরও আর খেলা হয় না। ওজন হয়ে গিয়েছিল ৯৭ কেজি। ক্রিকেটকে ভালোবাসার তাগিদে ম্যাশ আবারও নিজের ফিটনেস নিয়ে কাজ করেছেন। ২০ কেজি ওজন কমিয়ে শরীরকে ঝরঝরে করে ফেলেছেন। এখনও রাজনৈতিক ব্যস্ততার মাঝেও তিনি নিজেকে খেলার জন্য তৈরি করছেন। নিয়মিত অনুশীলন করছেন, ফিটনেস ট্রেনিংয়ে সময় দিচ্ছেন।

নতুন করে করোনার বাড়বাড়ন্ত না হলে আগামী বছরের জানুয়ারির ২০ তারিখ থেকে বিপিএল শুরুর কথা। মাশরাফি এই আসরকেই পাখির চোখ করেছেন। তিনি কোন দলে খেলবেন তা এখনও নিশ্চিত নয়। বিপিএলের পর আছে ঢাকা প্রিমিয়ার লিগ। দেশের সবচেয়ে জাঁকজমক এই ঘরোয়া ওয়ানডে ক্রিকেটের আসর মাশরাফিকে সবসময়ই টানে। গত আসরে ফিটনেস না থাকায় খেলতে পারেননি। তবে আগামীবার ঢাকা প্রিমিয়ার লিগেও ম্যাশকে দেখা যেতে পারে।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa