ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

পাকিস্তানে করোনায় আক্রান্ত আরও পাঁচ ক্যারিবীয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
পাকিস্তানে করোনায় আক্রান্ত আরও পাঁচ ক্যারিবীয়

পাকিস্তান সফরে গিয়েই বিপাকে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। প্রথমে ক্যারিবিয়দের তিনজন সদস্য করোনা আক্রান্ত হওয়ার পর এবার আরও ৫ জনের করোনা শনাক্ত করা হয়েছে।

যে কারণে বাকি ম্যাচগুলো মাঠে গড়াবে কিনা, তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।  

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার কথা ওয়েস্ট ইন্ডিজের। কিন্তু আগের তিনজন বাদে নতুন করোনা শনাক্ত করা পাঁচজনের মধ্যে রয়েছেন ক্রিকেটার শেই হোপ, আকিল হোসেন ও জাস্টিন গ্রিভস, সহকারী কোচ রডি ইস্টউইক ও দলীয় ফিজিও আকশাই মানসিং। যে কারনে করাচিতে অনুষ্ঠিতব্য ম্যাচটি নিয়ে দাঁড়িয়েছে শঙ্কা।

শুধু টি-টোয়েন্টি সিরিজ নয়, পাকিস্তানের মাটিতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজও খেলার কথা ওয়েস্ট ইন্ডিজের। কিন্তু আটজন করোনা পজিটিভ সদস্যকে পাচ্ছে না ক্যারিবিয়রা। তাদের থাকতে হবে আইসোলেশনে। এখন ১৩ জন ক্রিকেটারের মধ্য থেকে বাছাই করতে হবে একাদশ। তবে বড় ধাক্কা লেগেছে দলের ব্যাটিংয়ে। স্রেফ ৪ জন বিশেষজ্ঞ ব্যাটসম্যান এখন আছেন সুস্থ-নিকোলাস পুরান, ব্র্যান্ডন কিং, শামার ব্রুকস ও ড্যারেন ব্রাভো।

কঠিন এ পরিস্থিতিতে আলোচনা চলছে দুই বোর্ডের সঙ্গে। সফর এগিয়ে যাবে নাকি স্থগিত বা বাতিল হবে এ বিষয়ে সিদ্ধান্ত আসবে দ্রুতই।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa