ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

নান্নুর ব্যর্থতার দিনে আতহারের অর্ধশতক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
নান্নুর ব্যর্থতার দিনে আতহারের অর্ধশতক ছবি: শোয়েব মিথুন

বিজয়ের পঞ্চাশ বছর পূর্তিতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রীতি ক্রিকেট ম্যাচ খেলছে বাংলাদেশ দলের প্রাক্তন ক্রিকেটাররা। শহিদ জুয়েল একাদশ ও শহিদ মুশতাক একাদশ নামে দুইটি দলে বিভক্ত হয়ে খেলতে নেমেছেন মিনহাজুল আবেদীন নান্নু-হাবিবুল বাশাররা।

ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শহীদ মুশতাক একাদশ ১৫০ রান সংগ্রহ করেছে। শাহরিয়ার হোসেন বিদ্যুৎ ও আতহার আলী খান উদ্বোধনী জুটিতে এনে দেন ৫২ রান। ২৪ বলে ২৬ রান করে সাজঘরে ফিরেন বিদ্যুৎ। আতহার পূর্ণ করেন অর্ধশতক। ৫৫ বলে ৬০ রান করেন তিনি। ঝড়ো ইনিংস খেলেছেন খালেদ মাসুদ পাইলট। ১৫ বলে ৩টি চার ও ২টি ছক্কায় ৩১ রান করে অপরাজিত ছিলেন তিনি।

মোহাম্মদ রফিক ১৮ বলে ১৫ ও জাভেদ ওমর বেলিম ৬ বলে ৬ রান করেন। ব্যাট হাতে সুবিধা করতে পারেননি বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ৪ বলে ৩ রান করে সাজঘরে ফিরেছেন তিনি।

শহীদ জুয়েল একাদশ: মেহরাব হোসেন অপি, রকিবুল হাসান, সজল চৌধুরী, আনোয়ার হোসেন, সাজ্জাদ আহমেদ শিপন, হান্নান সরকার, মাহমুদুল হাসান রানা, হাবিবুল বাশার সুমন, নাসির আহমেদ নাসু, এনামুল হক মনি, শফিউদ্দিন আহমেদ বাবু, মুশফিকুর রহমান, মোর্শেদ আলী খান, মনজুরুল ইসলাম ও ওয়াহিদুল গণি।

শহীদ মুশতাক একাদশ: জাবেদ ওমর বেলিম, শাহরিয়ার হোসেন বিদ্যুৎ, মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান, খালেদ মাসুদ পাইলট, মোহাম্মদ রফিক, এহসানুল হক সেজান, আতহার আলী খান, হাসিবুল হোসেন শান্ত, তারেক আজিজ খান, তালহা জুবায়ের, মোহাম্মদ আলী, সানোয়ার হোসেন, আজহার হোসেন শান্ত ও ফাহিম মুনতাসির সুমিত।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa