ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

রনির তোপে ২৪৫ রানে গুটিয়ে গেল ইস্ট জোন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
রনির তোপে ২৪৫ রানে গুটিয়ে গেল ইস্ট জোন

চলতি বিসিএলে রোববার মাঠে নামে ওয়ালটন সেন্ট্রাল জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন। এতে সেন্ট্রাল জোনের পেসার আবু হায়দার রনির তোপে প্রথম দিনেই অল আউট হয় সেন্ট্রাল জোন।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে ইস্ট জোনকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান সেন্ট্রাল জোনের অধিনায়ক শুভাগত হোম। সকাল সাড়ে ৯টায় মাঠে গড়ায় খেলা। ইস্ট জোনের ব্যাটিংয়ে প্রথম ধস নামান রবিউল ইসলাম। তিনি তুলে নেন দুই ওপেনার অধিনায়ক ইমরুল কায়েস (৩২) ও মোহাম্মদ আশরাফুলকে (০)।  

তিন নম্বরে নেমে ১৩২ বলে ৭২ রানের ইনিংস উপহার দেন শাহাদত দিপু। এরপর বল হাতে ঝলসে ওঠেন রনি। এই পেসার একে এক ফিরিয়ে দেন ইরফান শুকুর (৩৫), নাদিফ চৌধুরী (২৬), প্রিতম কুমার (৩০), তানভীর ইসলাম (২০) ও আসাদুজ্জামান পায়েলকে (০)।  

৮৩.৫ ওভারে ইস্ট জোন গুটিয়ে যায় মাত্র ২৪৫ রানে। দ্বিতীয় সর্বোচ্চ ৪০ রান করেন নাঈম হাসান। এরপর নিজেদের প্রথম ইনিংসে সেন্ট্রাল জোন ১ ওভার ব্যাট করে ৪ রান সংগ্রহ করেছে। দুই ওপেনার মিজানুর রহমান (২*) আর মোহাম্মদ মিঠুন (২*) রানে অপরাজিত আছেন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa