ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাদমানকে হারালেও ভালো শুরু পেল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
সাদমানকে হারালেও ভালো শুরু পেল বাংলাদেশ

সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে নিউজিল্যান্ডকে অলআউট করে ব্যাট করছে বাংলাদেশ। দুই ওপেনার সাদমান ইসলাম ও মাহমুদুল হাসান জয়ের ব্যাটে ভালো শুরুও পেয়ে যায় সফরকারীরা।

এরপর সাদমান ইনিংস বড় করতে না পারলেও জয়-শান্তর ব্যাটে লড়ছে টাইগাররা।

রোববার বে ওভালের মাউন্ট মঙ্গানুইয়ে দ্বিতীয় দিন সকালে ব্যাট করতে নেমে প্রথম সেশনেই গুটিয়ে যায় কিউইদের প্রথম ইনিংস। আগের দিন ৫ উইকেট হারিয়ে ২৫৮ রান করা দলটি আজ ৩২৮ রানে অলআউট হয়েছে। আগের দিন ৩২ রানে অপরাজিত হেনরি নিকোলস আজ থেমেছেন ৭৫ রানে। তবে এর আগে তাকে একপ্রান্তে রেখে একে একে বিদায় নিয়েছেন ৪ কিউই ব্যাটার। অর্থাৎ ৭০ রানে শেষ ৫ উইকেট হারিয়েছে তারা।

বল হাতে বাংলাদেশের শরিফুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজ তুলে নিয়েছেন ৩টি করে উইকেট। ২ উইকেট গেছে অধিনায়ক মুমিনুলের দখলে। আর ১ উইকেট ইবাদত হোসেনের।

জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের দুই ওপেনার সাদমান ও জয় মিলে তুলে ফেলেন ৪৩ রান। কিন্তু এই জুটি থামে নেইল ওয়াগনারের বলে। ইনিংসের ১৯তম ওভারে কিউই পেসারের লো ফুল টস বলে ফ্লিক করতে গিয়ে টাইমিংয়ের গড়বড়ে কট অ্যান্ড বোল্ড হন সাদমান (২২)।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৭ ওভার শেষে বাংলাদেশের প্রথম ইনিংসের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ৬৩ রান। সফরকারীরা এখনও ২৬৫ রানে পিছিয়ে।

বাংলাদেশ সময়: ০৮২৬ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।