ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

জীবনের চেয়ে খেলা গুরুত্বপূর্ণ নয়: মোসাদ্দেক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
জীবনের চেয়ে খেলা গুরুত্বপূর্ণ নয়: মোসাদ্দেক কথা বলছেন মোসাদ্দেক হোসেন/ছবি: শোয়েব মিথুন

দেশে ফের করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। দ্রুত ছড়িয়ে পড়ছে এর নতুন ধরন ওমিক্রনও।

এ অবস্থায় দেশের সবচেয়ে জমজমাট ক্রিকেট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর প্রস্তুতি চলছে। এ নিয়ে নানামুখী সমালোচনাও হচ্ছে। তবে জাতীয় দল ও সিলেট সানরাইজার্সের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত মনে করেন, জীবনের চেয়ে খেলা গুরুত্বপূর্ণ নয়।

গত ২৪ ঘন্টায় দেশে সাড়ে ৯ হাজার জন করোনায় আক্রান্ত হয়েছেন,মৃত্যু হয়েছে ১২ জনের এবং পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৫ শতাংশের বেশি। গত সাত দিনে ৩৪ হাজার ৪০৫ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। করোনায় গত সাত দিনে মৃত্যু হয়েছে ৫৭ জনের। যা আগের সপ্তাহের থেকে ৩৭ জন বেশি।  শতকরা হিসেবে যা গত সপ্তাহের তুলনায় ১৮৫ শতাংশেরও বেশি।

দেশের এমন করোনা পরিস্থিতির মধ্যেই আগামী শুক্রবার (২১ জানুয়ারি) থেকে মাঠে গড়াবে বিপিএল। প্রস্তুতিও প্রায় শেষ পর্যায়ে। খেলোয়াড়রাও লড়াইয়ে নামার আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন। অন্যদের মতো মোসাদ্দেকও মাঠে নামার জন্য প্রস্তুত হচ্ছেন। আজ বুধবার অনুশীলনের মাঝে তিনি কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।  

করোনার ভাইরাস পরিস্থিতির অবনতির মাঝেই বিপিএল আয়োজনের ব্যাপারে মোসাদ্দেক বলেন, 'আমি মনে করি জীবনের চেয়ে কখনো খেলা গুরুত্বপূর্ণ নয়। জীবন থাকলে খেলা যাবে। এ বিষয়গুলো ম্যানেজমেন্ট খুব ভালোভাবে দেখছে বলে আমি মনে করি। বিসিবি খুব ভালোভাবে টেক কেয়ার করবে ইনশাল্লাহ। '

আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে বিপিএলের এবারের আসর। তবে সিলেটের টুর্নামেন্ট শুরু হচ্ছে পরদিন, যেখানে তাদের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa