ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

প্রথম টি-টোয়েন্টিতে ছিটকে গেলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
প্রথম টি-টোয়েন্টিতে ছিটকে গেলেন মুশফিক

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচের সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বৃহস্পতিবার মাঠে নামছে বাংলাদেশ ও আফগানিস্তান। তবে চোটের কারণে এই ম্যাচে খেলা হচ্ছে না বাংলাদেশের মুশফিকুর রহিমের।

বিসিবি এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। গতকাল নেটে ব্যাটিং করার সময় ডানহাতে চোট পেয়েছেন মুশফিক। এরপর এক্সেরেতে খারাপ কিছু ধরা পড়েনি। তবে চোটের জায়গাটার রঙ বদলে গেছে। তাকে পর্যবেক্ষণে রেখেছে বিসিবির মেডিকেল টিম। ৫ মার্চ দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি মুশফিক খেলতে পারবে কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল।

এদিকে আজ লিটনের সঙ্গে আজ মুনিম শাহরিয়ারেরই বাংলাদেশ ইনিংস শুরু করার কথা। তাতে আরেকটি আন্তর্জাতিক টুপি বিতরণ হবে ম্যাচ শুরুর আগের ‘টিম হাডলে’। বিপিএলের মতো আজ আফগানিস্তানের বিপক্ষেও ব্যাটকে তরবারির মতো চালাবেন মুনিম, আশায় বুক বাঁধবেন দর্শকরা। এদিকে মুশফিকুর রহিম চোটে পড়ায় গতকাল দলে যুক্ত করা হয়েছে নুরুল হাসান সোহানকে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।