ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শেষ আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামলেন রস টেইলর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
শেষ আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামলেন রস টেইলর

আন্তর্জাতিক ক্রিকেটকে আগেই বিদায় জানিয়েছেন রস টেইলর। এবার নিউজিল্যান্ডের কিংবদন্তি এই ব্যাটার খেলে ফেলেছেন নিজের শেষ ইনিংসটিও।

নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেটি টেইলরের আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচ। শেষ ম্যাচটিতে ব্যাট হাতে অবশ্য বিশেষ কিছু করতে পারলেন না টেইলর, সাজঘরে ফিরেছেন ১৪ রান করেই।

কিউই ইনিংসের ৩৯তম ওভারে গাপটিলের বিদায়ের পর ক্রিজের দিকে হাটা দেন টেইলর। তার নামার সঙ্গে সঙ্গেই করতালি দিয়ে অভ্যর্থনা জানায় দর্শকরা। ‘গার্ড অব অনার’ দেয় নেদারল্যান্ডসের ক্রিকেটাররা।

দলীয় ২৫৩ রানে ভ্যান বিকের বলে ১৬ বলে ১৪ রানের ইনিংস খেলে সাজঘরে ফিরেন টেইলর।  মাঠ ছাড়ার সময় দর্শকরা করতালির মাধ্যমে সম্মান জানিয়েছেন টেইলরকে।

এর আগে ২০০৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় টেলরের। ১৬ বছরের ক্যারিয়ারের নিউজিল্যান্ডের বড় আস্থার নাম হয়ে উঠেছিলেন এই ডানহাতি ব্যাটার। নিউজিল্যান্ডের পক্ষে ওয়ানডেতে সর্বোচ্চ রান, সবচেয়ে বেশি সেঞ্চুরি ও সবচেয়ে বেশি ফিফটির রেকর্ড তারই দখলে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।