ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিজে ভুগায় ছেলেকে ক্রিকেটার বানাতে চান না সরফরাজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
নিজে ভুগায় ছেলেকে ক্রিকেটার বানাতে চান না সরফরাজ

২০১৯ সালে বিশ্বকাপ ব্যর্থতার কারণে সাবেক পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদ কম সমালোচনার শিকার হননি। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে অনেক ট্রল হয়।

শেষ পর্যন্ত দল থেকেই বাদ পড়ে যান তিনি। উপমহাদেশে ক্রিকেট নিয়ে সমর্থকদের এমন উগ্র ব্যবহার সহ্য করতে পারেন না অনেকেই।

নিজে এমন পরিস্থিতির শিকার হওয়ার পর এবার সরফরাজ সিদ্ধান্ত নিয়েছেন সন্তানকেও ক্রিকেটার বানাবেন না। অথচ তার ছোট ছেলে আব্দুল্লাহর ব্যাট ধরা আর শট খেলার ধরন দেখে মঈন খান, সানিয়া মির্জারাও প্রশংসা করেছেন।  

পাকিস্তানের একটি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, 'ক্রিকেট খেলতে আব্দুল্লাহ খুব পছন্দ করে। কিন্তু আমি চাই না সে ক্রিকেটকে পেশা হিসেবে নিক। সত্যি বলতে কি, একজন ক্রিকেটার হিসেবে আমি অনেক জায়গায় ভুগেছি। আমি চাই না আব্দুল্লাহও তার জীবনে এগুলোর মুখোমুখি হোক। ’

ছেলের ক্রিকেট দক্ষতা নিয়ে সরফরাজ আরো বলেছেন, 'অনেকেই আমাকে বলেছে যে আব্দুল্লাহ প্রতিভাবান। আমার উচিত তাকে ক্রিকেট খেলতে দেওয়া। মঈন ভাই আব্দুল্লাহর স্কিলের প্রশংসা করেছেন। সানিয়া মির্জা একবার আমাকে বলেছে যে আব্দুল্লাহর ক্রিকেটার হওয়ার প্রতিভা আছে। সেটাই যদি হয়, আমি চাই সে কঠিন পরিশ্রম করে নিজের লক্ষ্য অর্জন করুক। আমার ছেলে বলে কেউ তার পথটা সহজ ও মসৃণ করে দেবে না। ’

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।