ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএল বেছে নেওয়ায় জাতীয় দল থেকে বাদ পড়ার শঙ্কায় রাবাদা-লুঙ্গিরা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
আইপিএল বেছে নেওয়ায় জাতীয় দল থেকে বাদ পড়ার শঙ্কায় রাবাদা-লুঙ্গিরা! সংগৃহীত ছবি

জাতীয় দলের খেলা ফেলে আইপিএলে যাওয়ায় বাদ পড়তে পারেন দক্ষিণ আফ্রিকার কয়েকজন ক্রিকেটার। এমনটাই ইঙ্গিত দিয়েছেন প্রোটিয়া টেস্ট দলের অধিনায়ক ডিন এলগার।

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে গতকাল সোমবার ৩৩২ রানে জিতেছে দ. আফ্রিকা। সেই সঙ্গে সিরিজও ২-০ ব্যবধানে জিতে নিয়ে স্বাগতিকরা। ম্যাচ শেষে আইপিএলে যাওয়া ক্রিকেটারদের উদ্দেশে কঠোর বার্তা দিয়েছেন এলগার।  

দক্ষিণ আফ্রিকার টেস্ট অধিনায়ক বলেন, 'আমি জানি না ওদের আর কখনো দলে নেওয়া হবে কি না। ওটা আমার হাতে নেই। ' এদিন প্রোটিয়া কোচ মার্ক বাউচারও বলেছেন, 'আইপিএলে খেলতে চলে যাওয়ায় তাদের শূন্যস্থান পূরণ করা খুব একটা সহজ কাজ ছিল না। '

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে প্রোটিয়া তারকাদের বেশিরভাগই ছিলেন না। কাগিসো রাবাদা, মার্কো জানসেন, লুঙ্গি এনগিডি, এনরিক নরকিয়া,, ভ্যান ডার ডুসেন এবং এইডেন মার্করামরা সবাই টেস্ট সিরিজের বদলে আইপিএল বেছে নিয়েছেন। আর তাতেই বেজায় চটেছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড, কোচ এবং অধিনায়ক। কোচ ও অধিনায়ক তো ইঙ্গিতে তাদের বাদ দেওয়ার কথাই বললেন। এদিকে শোনা যাচ্ছে দ. আফ্রিকার ক্রিকেট বোর্ডও নাকি আইপিএলে যাওয়া ক্রিকেটারদের বাদ দেওয়ার কথা ভাবছে!

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।