ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ডিপিএল সুপার লিগে সাব্বিরের ঝড়ো সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
ডিপিএল সুপার লিগে সাব্বিরের ঝড়ো সেঞ্চুরি

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রথম ১০ ম্যাচে ৯ ইনিংস খেলে মাত্র ২০০ রান এসেছে সাব্বির রহমানের ব্যাট থেকে। কিন্তু আজ সোমবার (১৮ এপ্রিল) রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে জ্বলে উঠেছেন তিনি।

১১১ বলে খেলেন ১২৫ রানের দারুণ ইনিংস।

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের প্রথম দিনে বিকেএসপিতে লেজেন্ডস অব রূপগঞ্জের হয়ে দারুণ এই সেঞ্চুরি পান সাব্বির রহমান। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটিই তার ক্যারিয়ার সেরা ইনিংস। এর আগে ২০১৯ সালে সর্বশেষ সেঞ্চুরি এসেছিল তার ব্যাট থেকে।

লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে তিনে ব্যাট করতে নেমে ধীরগতির শুরু করেন সাব্বির রহমান। ৫৪ বলে অর্ধশতকের দেখা পান তিনি। পরে আরও ভয়ঙ্কর হয়ে উঠেন। ৩৪ বলেই তুলে নেন পরবর্তী ৫০ রান। অর্থাৎ, ৮৮ বলেই শতকের দেখা পান তিনি। সাব্বিরের শেষটাও হয় দারুণভাবে। ছক্কা মারতে গিয়ে বাউন্ডারির খুব কাছে শরিফউল্লাহর তালুবন্দি হন তিনি।

সাব্বিরের সেঞ্চুরি ও ভারতীয় ব্যাটার চিরাগ জানির ৬৬ বলে ৯৫ রানের অপরাজিত ইনিংসে ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩২৫ রানের বিশাল সংগ্রহ পায় লেজেন্ডস অব রূপগঞ্জ।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।