ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দরিদ্রদের খাবার তুলে দিলেন নাঈম ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, মে ১১, ২০২২
দরিদ্রদের খাবার তুলে দিলেন নাঈম ইসলাম

গাইবান্ধা: গাইবান্ধার ২২ জন হতদরিদ্র ও শারীরিকভাবে কর্মঅক্ষমদের আমৃত্যু খাদ্য সহায়তা তুলে দিয়েছেন তারকা ক্রিকেটার নাঈম ইসলাম।

মঙ্গলবার (১০ মে) দুপুরে পৌরশহরের মাস্টার পাড়ায় ‘ফাস্ট ফর হাঙ্গার সোসাইটি’ নামের সংগঠন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি সহায়তা কার্ড ও খাদ্য সামগ্রী তুলে দেন।

 

প্রধান অতিথির বক্তব্যে নাঈম ইসলাম বলেন, ‘ফাস্ট ফর হাঙ্গার সোসাইটি’ দেশের কর্মঅক্ষম, অসহায়, হতদরিদ্র মানুষদের সারাজীবনের জন্য খাদ্য সহায়তা দেয়ার কাজ শুরু করেছে ২০১৬ সালে। এপর্যন্ত জামালপুর, শেরপুর, বগুড়া, কুড়িগ্রাম, সিলেট জেলায় কাজ করলেও এবার গাইবান্ধা জেলায় কাজ শুরু করায় সংগঠনকে ধন্যবাদ জানাই।  

সংগঠনের প্রতিষ্ঠাতা রাফিউল ইসলাম বলেন, এ পর্যন্ত আমরা ১৮০ ব্যক্তিকে ৩ লাখ ৮৫ হাজার বেলার খাবার সহায়তা করতে পেরেছি। আমাদের লক্ষ্য ১০ লাখ বেলার খাদ্য সহায়তা করা। বাছাই করা অসহায় মানুষকে নির্দিষ্ট করে দেয়া দোকান থেকে বিনামূল্যে পণ্য সংগ্রহ করার জন্য কার্ড বিতরণ করা হয়। তারা আমৃত্যু এই পণ্য সংগ্রহ করতে পারবেন। আমরা ব্যক্তিগত খাবারের অর্থ বাঁচিয়ে সংগঠনের তহবিল সৃষ্টি করে এই সহায়তা করছি। যেকোন ব্যক্তি এই সহায়তায় যুক্ত হতে পারেন।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘন্টা, ১০ মে, ২০২২

এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।