ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

ক্রিকেট

বন্যাদুর্গতদের পাশে থাকতে এক মাসের বেতনের পুরোটাই দিলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ২৬, ২০২২
বন্যাদুর্গতদের পাশে থাকতে এক মাসের বেতনের পুরোটাই দিলেন মুশফিক

ভয়াবহ বন্যায় বিপর্যস্ত সিলেট-সুনামগঞ্জের বিস্তীর্ণ এলাকা। বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও অনেক জায়গা এখনো পানির নিচে।

তবে বন্যাদুর্গতদের জন্য এখন সবচেয়ে বড় সমস্যা খাদ্যাভাব। এমন দুঃসময়ে সরকারি সাহায্যের পাশাপাশি ব্যক্তি-সংগঠনের পক্ষ থেকেও ত্রাণ বিতরণ করে হচ্ছে। এবার বন্যাদুর্গতদের সহায়তায় এগিয়ে এলেন মুশফিকুর রহিম।

দেশের ক্রিকেটের 'মিস্টার ডিপেন্ডেবল' খ্যাত এই ডানহাতি ব্যাটার বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য নিজের এক মাসের বেতনের পুরোটাই দান করেছেন। জানা গেছে, মুশফিকের দেওয়া অর্থ দিয়ে স্থানীয় একটি স্বেচ্ছাসেবী দল সিলেট ও সুনামগঞ্জের কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করবে। মুশফিক ফাউন্ডেশনের মাধ্যমে দ্রুতই উপদ্রুত এলাকায় পৌঁছে যাবে সেই অর্থ।

রোববার (২৬ জুন) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো বন্যা বিষয়ক এক বিবৃতিতে জানানো হয়, দেশে ১৭ মে থেকে ২৬ জুন পর্যন্ত বন্যায় মোট ৮৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ জুন) পর্যন্ত বন্যায় মৃতের সংখ্যা ছিল ৮২।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, জুন ২৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa