ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

ক্রিকেট

নাসুমের সঙ্গে একাদশে নেই মুনিম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
নাসুমের সঙ্গে একাদশে নেই মুনিম

টি-টোয়েন্টিতে ভরসা হতে পারেন, মুনিম শাহরিয়ারকে নিয়ে প্রত্যাশা ছিল এমন। তবে তিন ম্যাচের ক্যারিয়ারে তেমন কিছু দেখাতে পারেননি তিনি।

শেষ অবধি একাদশ থেকে ছিটকে যেতে হলো মুনিমকে।  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে থাকলেও দ্বিতীয় ম্যাচের একাদশে নেই তিনি। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ অবশ্য টসের সময় জানিয়েছেন, ইনজুরিতে পড়েছেন মুনিম। আগের ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন নাসুম আহমেদও। তাদের জায়গায় দলে ঢুকেছেন মোসাদ্দেক হোসেন ও তাসকিন আহমেদ।

হার্ড হিটার খ্যাতি নিয়ে জাতীয় দলে এসেছিলেন মুনিম। কিন্তু তিন ম্যাচের ক্যারিয়ারে এখন অবধি করেছেন ৩ ম্যাচ খেলে ৭.৬৬ গড় ও ৭১.১৪ স্ট্রাইক রেটে ২৩ রান করেছেন তিনি। সর্বশেষ ম্যাচে ৩ বলে ২ রান করে আউট হয়ে যান মুনিম।  

একাদশ থেকে বাদ পড়া আরেক ক্রিকেটার নাসুম আহমেদ নিজের মূল কাজ বোলিং করার সুযোগই পাননি গতকাল। তার জায়গায় একজন বাড়তি পেসানোর চিন্তা করেছে টিম ম্যানেজম্যান্ট।  ওয়েস্ট ইন্ডিজের একাদশে ডেভন থমাসের বদলে এসেছেন কিমো পল।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : কাইল মেয়ার্স, ব্রেন্ডন কিং, শামার ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক ও উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, কিমো পল, ওডিন স্মিথ, রোমারিও শেফার্ড, আকিল হোসেন, ওবেদ ম্যাকয় ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

বাংলাদেশ সময় : ২৩২৬, জুলাই ৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa