ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

কোনো অজুহাত দিতে চান না সোহান

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
কোনো অজুহাত দিতে চান না সোহান

তিন ম্যাচের জন্য অধিনায়কত্বের ভার উঠেছে নুরুল হাসান সোহানের কাঁধে। ভবিষ্যতের পথটা এখনও অজানা তার।

জিম্বাবুয়ের বিপক্ষে শনিবার বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় প্রথম ম্যাচে মাঠে নামবে টাইগাররা।

এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এসেছিলেন বাংলাদেশের অধিনায়ক সোহান। ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ফিরেই জিম্বাবুয়ের উদ্দেশে উড়াল দিতে হয়েছে ক্রিকেটারদের। নেই সিনিয়র ক্রিকেটারদের কেউ। তবুও চ্যালেঞ্জ নিয়ে ভালো কিছু করে দেখানোর আশা সোহানের।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘প্রথমত আমি কোনো অজুহাত দিতে চাই না। আমার কাছে মনে হয় যে আমরা যেহেতু এখানে তিনটি ম্যাচের জন্য এসেছি অবশ্যই চ্যালেঞ্জ থাকবে। যেটা বললাম চ্যালেঞ্জ নেয়ার জন্য সবাই খুব আগ্রহী। আমার কাছে মনে হয় যে ভালো একটা সিরিজ হবে। ’

জিম্বাবুয়ের বিপক্ষে এখন অবধি টি-টোয়েন্টিতে ১৬ ম্যাচের ১১টিতেই জিতেছে বাংলাদেশ। তুলনামূলক সহজ প্রতিপক্ষ তারা। তবুও জিম্বাবুয়ের মাটিতে তাদের বিপক্ষে চ্যালেঞ্জ থাকবে বলে বিশ্বাস সোহানের।

তিনি বলেছেন, ‘যদি বলেন হ্যাঁ, আমরা তরুণ একটা দল। কিন্তু আমার কাছে মনে হয় যে আমরা এখানে শিখতে আসিনি। অবশ্যই চ্যালেঞ্জ থাকবে তবে আমরা জেতার জন্যই এখানে এসেছি।  তাদের কন্ডিশনে তারা অবশ্যই ভালো দল। কিন্তু আমি আমার দল নিয়ে খুশি। ভালো একটা সিরিজ হবে এবং অবশ্যই লক্ষ্য থাকবে আমরা যেন শীর্ষে থেকে শেষ করতে পারি। ’

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa