ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

সাইফের সেঞ্চুরির পর ওয়েস্ট ইন্ডিজে আরেকটি ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
সাইফের সেঞ্চুরির পর ওয়েস্ট ইন্ডিজে আরেকটি ড্র

সাইফ হাসান অনেকদিন ধরেই হারিয়ে খুঁজছিলেন নিজেকে। টানা খারাপ পারফর্ম করে বাদ পড়েন জাতীয় দল থেকে।

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে সেঞ্চুরিতে নিজেকে খুঁজে পেলেন, করলেন সেঞ্চুরি। এর জবাবে সেঞ্চুরি করলেন তেজনারায়ন চন্দরপলও। শেষ অবধি প্রথম চারদিনের ম্যাচের মতো দ্বিতীয়টির ভাগ্যেও লেখা হলো ড্র।

সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করতে নামে বাংলাদেশ। ৯ উইকেট হারিয়ে ৩০০ রানে আসে ইনিংস ঘোষণা। ব্যাট হাতে সবার ব্যর্থতার মাঝে সফল হন শুধু সাইফ হাসান। এই ব্যাটার ৩৪৮ বল খেলে, ১৩টি চার ও চার ছক্কায় করেন ১৪৮ রান।  

দলের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন উইকেটরক্ষক ব্যাটার জাকের আলী অনিক। তিনি করেছেন ৩৩ রান। এছাড়া সাদমান ইসলামের ব্যাট থেকে ২৫ ও মৃত্যুঞ্জয় চোধুরী, ফজলে মাহমুদ রাব্বি ও মোহাম্মদ মিঠুন করেন ১৪ রান করে। ক্যারিবীয়ানদের হয়ে তিন উইকেট নেন অ্যান্ডারসন।  

জবাবে নিজেদের প্রথম ইনিংসে ১১৫ ওভার ব্যাট করে ক্যারিবীয় ‘এ’ দল, ৫ উইকেট হারিয়ে তারা করতে পারে ২৭৭ রান। তাদের হয়ে সেঞ্চুরি করেন তেজনারায়ন চন্দরপল। ৩৩৮ বলে ১০৯ রান করে রিটায়ার্ড হার্ট হন তিনি। বাংলাদেশের হয়ে ৪২ ওভার ২ বল হাত ঘুরিয়ে ৬৯ রান দিয়ে তিন উইকেট নেন নাঈম হাসান। ১৪ ওভারে ৩৮ রান দিয়ে ২ উইকেট পান মৃত্যুঞ্জয় চৌধুরীও।

বাংলাদেশ সময় : ১০২৫, আগস্ট ১৪, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa