ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এশিয়া কাপ শেষ শাহিন আফ্রিদির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এশিয়া কাপ শেষ শাহিন আফ্রিদির

এশিয়া কাপ শুরুর মাত্র কয়েকদিন আগে বড় ধাক্কা খেলো পাকিস্তান শিবির। ডান পায়ের লিগামেন্টে চোট পাওয়ায় প্রায় ৪-৬ সপ্তাহের জন্য মাঠে বাইরে থাকতে হবে দলটির মূল বোলিং অস্ত্র শাহিন শাহ আফ্রিদিকে।

 

আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান মেডিক্যাল অফিসার ডা. নাজিবুল্লাহ সুমরো। তিনি জানিয়েছেন, নতুন স্ক্যান রিপোর্ট হাতে পাওয়ার পর পিসিবির মেডিক্যাল উপদেষ্টা কমিটি এবং বিশেষজ্ঞদের মতামতের ভিত্তিতে শাহিন আফ্রিদিকে আপাতত মাঠের বাইরে রাখা হবে। চিকিৎসকদের তত্ত্বাবধানে চলবে তার পুনর্বাসন প্রক্রিয়া।

শাহিন আফ্রিদি শুধু এশিয়া কাপ থেকেই নয়, ছিটকে গেছেন ঘরের মাটিতে আসন্ন ইংল্যান্ড সিরিজ থেকেও। তবে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছে পিসিবি। তবে পুনর্বাসন প্রক্রিয়া সহজ করতে পাকিস্তান স্কোয়াডের সঙ্গেই থাকবেন  বাঁহাতি স্পিডস্টার। খুব শিগগিরই এশিয়া কাপের দলে তার বিকল্প কারো নাম ঘোষণা করবে পিসিবি।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।