ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘আমিও আছি’, কোচদের নেতৃত্ব প্রসঙ্গে পাপন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
‘আমিও আছি’, কোচদের নেতৃত্ব প্রসঙ্গে পাপন ছবি: শোয়েব মিথুন

টি-টোয়েন্টি থেকে আগামী বিশ্বকাপ অবধি সরিয়ে দেওয়া হয়েছে রাসেল ডমিঙ্গোকে। এই সময়ে তিনি কাজ করবেন ওয়ানডে ও টেস্ট দল নিয়ে।

দেখবেন ঘরোয়া লিগ ও ‘এ’ দলের খেলাও। এই সময়ে তাহলে জাতীয় দলে টি-টোয়েন্টি কোচ কে?

এমন প্রশ্নে কিছুটা ধোঁয়াশাই রেখে দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নতুন টেকনিক্যাল পরামর্শক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে ভারতের শ্রীধরন শ্রীরামকে।  

তাদের সঙ্গে আছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন আর এশিয়া কাপে যাচ্ছেন ক্রিকেট অপরাশেন্স চেয়ারম্যান জালাল ইউনুস, যাচ্ছেন বিসিবি সভাপতি নিজেও। এশিয়া কাপে হেড কোচ প্রসঙ্গে পাপন বলেছেন, ‘আমাদের টিম ডিরেক্টর আছে। জালাল ভাই থাকছে। আমি থাকছি। আর কী?’

পাপন আরও বলেন, ‘হেড কোচ বলতে এখন পর্যন্ত কেউ নেই। এখানটায় আমাদের ব্যাটিং কোচ রয়েছে। আমাদের স্পিন কোচ, পেস বোলিং কোচ, ফিল্ডিং কোচ রয়েছে। আমাদের অধিনায়ক আছে। টি-টোয়েন্টিতে আমাদের টেকনিক্যাল পরামর্শক আছে একজন। সে গেম প্ল্যান দেবে। যদি গেম প্ল্যান সে দেয় তাহলে হেড কোচ করবে কী আর? প্রধান কোচের তো কোনো কাজ থাকে না। ’

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।