ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

যুগপূর্তিতে ফিনলে সার্ভিস উইকের উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
যুগপূর্তিতে ফিনলে সার্ভিস উইকের উদ্বোধন

চট্টগ্রাম: ফিনলে প্রপার্টিজের ১২ বছরের পথচলায় সেবার মানোন্নয়ন এবং গ্রাহকদের সঙ্গে বন্ধন আরও সুদৃঢ় করতে শুরু হয়েছে ফিনলে সার্ভিস উইক কার্যক্রম।

রোববার (৪ ডিসেম্বর) ’Path To Service Excelence এই স্লোগান নিয়ে ফিনলে সার্ভিস উইকের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মুফাখখারুল ইসলাম খসরু।

এসময় তিনি বলেন, রিয়েল এস্টেট ইন্ডাস্ট্রিতে যে কোনও কোম্পানির প্রসারতা বাড়তে থাকে তার গ্রাহকদের সেবা ও সন্তুষ্টির মানের উপর ভিত্তি করে। গ্রাহকদের কাছে গিয়ে অভিযোগ ও পরামর্শ গ্রহণের মাধ্যমে নিজেদের অবস্থান যাচাই করেই আগামীর ভিতটা কে মজবুত করে নেওয়া যায়।

এ লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি।  

৫ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত ফিনলের সংশ্লিষ্ট প্রতিনিধিরা প্রতিটি এপার্টমেন্ট ভিজিট করবেন, পাশাপাশি কাস্টমার ফিডব্যাক এবং পরামর্শ সংগ্রহ করবেন। গ্রাহকদের মুল্যবান পরামর্শ ও মতামত আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা গ্রহণে ইতিবাচক ভুমিকা রাখবে বলে মনে করি।

ফিনলের একটি প্রকল্পের ল্যান্ড ওনার  ইঞ্জি. মিজবাহুর রহমান বলেন, ফিনলে প্রপার্টিজ বরাবরই সর্বোচ্চ গুনগত মান এবং প্রকল্প হস্তান্তর পরবর্তী সেবা নিয়ে সচেষ্ট থাকে। আমি ও আমার ভাই পরিবার নিয়ে গত ৫ বছর ধরে ফিনলের প্রকল্পে বসবাস করছি। কিন্তু আমার কাছে একবারও মনে হয়নি ফিনলের সার্ভিস নিয়ে আমি এবং আমাদের প্রজেক্টের কেউ বঞ্চিত হয়েছি। কারণ তারা আমাদেরকে তাদের পরিবারের সদস্য করে নিয়েছে।

সার্ভিস উইক প্রসঙ্গে অধ্যাপক ডা. মাহমুদ এ চৌধুরী আরজু বলেন, আমি বিগত ৮ বছরের অধিক সময় ফিনলের ফ্ল্যাট এ আছি। সেবার প্রশ্নে আপোষহীন এই কোম্পানির সার্ভিস উইক এর উদ্যোগটি সত্যিই প্রশংসনীয়।  

ফিনলের ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ইঞ্জি. অশোক বিশ্বাস বলেন, সর্বোচ্চ গুনগত মান নিশ্চিত করার লক্ষ্যে আমরা আমাদের প্রকল্পগুলো বাংলাদেশের প্রথিতযশা আর্কিটেক্ট এবং স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারদের দিয়ে ডিজাইন করে থাকি। সুনির্দিষ্ট নির্মাণ বিধিমালা অনুসরণ করে আমরা আমাদের গ্রাহকদেরকে পরিবেশবান্ধব প্রকল্পে বসবাসের জন্য সুযোগ সৃষ্টি করি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa