ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ 

চট্টগ্রাম: নগরে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগের নেতাকর্মীরা।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও নগর যুবলীগ নেতা ইয়াসির আরাফাতের নেতৃত্বে মিছিলটি নিউমার্কেট চত্বর থেকে শুরু হয়ে নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে।

বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। বিএনপি'র শান্তিপূর্ণ সমাবেশ করা গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু  বিক্ষোভ মিছিলের নামে জনগণের জানমাল নিরাপত্তায় বিঘ্ন এবং মানুষের ক্ষয়ক্ষতি করলে তা রাজপথে যুবলীগ বিএনপিকে জবাব দিবে। জনগণের জানমাল নিরাপত্তায় যুবলীগের সকল নেতাকর্মী অতন্দ্র প্রহরীর ভুমিকায় রাজপথে অবস্থান করবে।

এতে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোস্তফা পলিন, শুভ দাশ, আহসান উল্লাহ, ছাত্রনেতা মো. সাদ্দাম হোসেন, ইরফান আলী ফাহিম, ইমদাদুর রহমান রিয়াদ, মোর্শেদ আলী, মোঃ ইব্রাহিম পলাশ, অজয় দাশ, মিঠু দাশ, মোহাম্মদ সাব্বির, মোহাম্মদ হানিফ, আকবর আলী, ইন্দ্রজিৎ ভট্টাচার্য, শাহাদাত আহমেদ, শাহারিয়ার শুভ, ফয়সাল লিপু, মিনহাজ উদ্দিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।