ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চসিকের প্রকল্প পরিচালককে মারধর, প্রধান আসামি গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
চসিকের প্রকল্প পরিচালককে মারধর, প্রধান আসামি গ্রেফতার  প্রধান আসামি সাহাব উদ্দিন

চট্টগ্রাম: নগরের টাইগারপাসে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) কার্যালয়ে আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর কক্ষ ভাঙচুর ও মারধারের মামলার প্রধান আসামি সাহাব উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।  

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে নগরের খুলশী এলাকা থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের (উত্তর) বিভাগের একটি টিম।

সাহাব উদ্দিন, এস জে ট্রেডার্সের মালিক।

ডিবি (উত্তর-দক্ষিণ) বিভাগের উপ পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান  বাংলানিউজকে বলেন, চসিকের উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী মো.গোলাম ইয়াজদানীর কক্ষ ভাঙচুর ও মারধারের মামলার এক নম্বর আসামি সাহাব উদ্দিনকে রাত আড়াইটার দিকে গ্রেফতার করা হয়েছে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সাহাব উদ্দিন জানান, ঘটনার পর গ্রেফতার এড়াতে চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন। ঘটনার সঙ্গে সাহাব উদ্দিন সরাসরি জড়িত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৯ জানুয়ারি রাতে নগরের খুলশী থানায় চসিকের নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০ জনকে আসামি করে মামলা করেন। ঘটনায় পরপরই ৪ জনকে গ্রেফতার করা হয়। এর আগে গত ২৮ জানুয়ারি বেলা পৌনে ৪টার দিকে নগরের টাইগারপাসস্থ চসিকের অস্থায়ী কার্যালয়ে প্রকল্প পরিচালকের ৪১০ নং কক্ষে এই হামলা হয়। এ সময় প্রকল্প পরিচালকের নামফলক, টেবিলের কাচ ভেঙে ফেলেন ঠিকাদাররা।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।