ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘ছাত্রলীগের ক্যাম্পাস রাজনীতি প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র চলছে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
‘ছাত্রলীগের ক্যাম্পাস রাজনীতি প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র চলছে’ ...

চট্টগ্রাম: বিএনপি, জামায়াত-শিবিরের ইন্ধন এবং তাদের প্রেতাত্মারা চট্টগ্রামের বিভিন্ন কলেজে ক্যাম্পাসভিত্তিক ছাত্রলীগের রাজনীতি প্রশ্নবিদ্ধ করার নানান ষড়যন্ত্র চালাচ্ছে। শহীদ ছাত্রলীগ নেতাদের স্মৃতিচিহ্ন মুছে ফেলার নোংরা খেলায় মেতেছে।

মৌলবাদী অপশক্তি চট্টগ্রামের বিভিন্ন কলেজে আধিপত্য বিস্তার করতে না পেরে সুকৌশলে শিক্ষকদের দিয়ে ছাত্রলীগের বিরুদ্ধে মিডিয়ার মাধ্যমে অহেতুক অপপ্রচার ও মিথ্যাচার করছে।  

আমাদের মনে রাখতে হবে আওয়ামী লীগের মধ্যে খন্দকার মোসতাকদের দোসররা আছে তাই বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানেও তিলকে তাল বানানোর চেষ্টা করা হয়।

ছাত্রলীগের গৌরবময় ইতিহাস রক্ষায় খন্দকার মোসতাকের দোসরদের চিহ্নিত করে মুখোশ উন্মোচন সময়ে ব্যাপার মাত্র।

ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগের সাবেক নেতা পুলক বিশ্বাসের ২৩তম মৃত্যুবার্ষিকীতে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ আয়োজিত স্মরণসভায় বক্তারা এসব কথা বলেন।  

বেলা সাড়ে ১০টায় চট্টগ্রামের চন্দনাইশস্থ বাড়িতে প্রয়াতের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় এক মিনিট দাঁড়িয়ে থেকে নীরবতা পালন করা হয়। এরপর কলেজ ক্যাম্পাসে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক, ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেকের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইলিয়াস উদ্দীন, কলেজ ছাত্রলীগ নেতা ইমাম উদ্দীন নয়ন, সুলতান মো. ফয়সাল, রাকিব হায়দার, নুরনবী সাহেদ, ইমাম হোসেন ইমন, শাহাদাত হোসেন হিরা, মিজানুর রহমান, আবু সাঈদ মুন্না, ইউসুফ আলী বিপ্লব, একে নাঈম, শাহাদাত হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।