ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার এর স্টল বরাদ্দ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার এর স্টল বরাদ্দ  ...

চট্টগ্রাম: রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ এর স্টল বরাদ্দ অনুষ্ঠান চট্টগ্রাম রিজিওনাল অফিসে ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

অনুষ্ঠানে তিনি অবহিত করেন, আগামী ২৩ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত চারদিনব্যাপী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-তে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার অনুষ্ঠিত হবে। গোল্ড-স্পন্সর হিসেবে ২টি প্রতিষ্ঠান এবং কো-স্পন্সর হিসেবে ১৭টি প্রতিষ্ঠানসহ মোট ৪৮টি স্বনামধন্য রিয়েল অ্যাস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে এই ফেয়ারে।
 

তিনি বলেন, কোভিড-১৯ এর ধকল এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দাবস্থা বিরাজ করলেও বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। নির্মাণসামগ্রীর মূল্য অনেক বৃদ্ধি পেলেও রিয়েল অ্যাস্টেট ব্যবসাও আগের চেয়ে অনেকটা চাঙ্গা হয়েছে। এবারের ফেয়ার বিগত ফেয়ারগুলোর চেয়ে আরও অধিক জাঁকজমকের সাথে আয়োজন করা হচ্ছে। মানুষের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মূল লক্ষ্য।  

এজন্য তিনি সরকার, ব্যাংক, অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানসহ সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করে বলেন, ক্রেতাদের একই ছাদের মধ্যে সাধ ও স্বাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার সুযোগ করে দিচ্ছে রিহ্যাব।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) মাহবুব সোবহান জালাল তানভীর।  

অনুষ্ঠানে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ এর বিধিমালা (কোড অব কন্ডাক্ট) উপস্থাপন করেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান। উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ এর আয়োজক কমিটির সদস্য নাজিম উদ্দিন, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, রেজাউল করিম, আশীষ রায় চৌধুরী, মো. নূর উদ্দিন আহমদ, মোহাম্মদ মাঈনুল হাসান এবং ফেয়ারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।