ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানা এলাকায় ৭ম শ্রেণির এক বিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।  

বুধবার (২২ ফেব্রুুয়ারি) ভোরে এই ঘটনা ঘটে।

এ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে চান্দঁগাও থানা পুলিশ।

গ্রেফতাররা হলো- রাউজান থানার নোয়াপাড়া পল্লান পাড়া কসাই সরুত আহাম্মদের বাড়ির মজিবুর রহমানের ছেলে মো. রাসেল প্রকাশ হিজড়া রাসেল (২৭), বাঁশখালী থানার জলদী বাগিচা পাড়া পূর্ব মিঞাগো বাড়ির মৃত জাফর আহাম্মদের ছেলে মো. জাহেদুল ইসলাম ইমন (৩০) ও মৃত মো. হারুনের ছেলে মো. সুমন (৩০)।

ধর্ষণের শিকার ওই ৭ম শ্রেণির ছাত্রীর বয়স (১৪)। ভুক্তভোগী তার সৎ মায়ের সঙ্গে থাকতো এবং নগরের মোহরার একটি স্থানীয় বিদ্যালয়ে পড়াশোনা করতো।  

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে বাবা-মা বকা দিলে মেয়েটি অভিমানে বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয় প্রাঙ্গণের কাছে ঘোরাফেরা করেছিল। যেখানে গ্রেফতার রাসেল মেয়েটিকে আশ্রয়ের নামে তার ঘরে নিয়ে যায়। রাতে সেখানেই মেয়েটিকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করা হয়েছে। সেখানে ওই ছাত্রীকে মারধরও করা হয়েছিল।  

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিদ্যালয়ের এক শিক্ষকের কল পেয়ে বিদ্যালয়ের পিছন থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। মেয়েটি চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। সেখানে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।