ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়া ও রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ ২ জন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
সাতকানিয়া ও রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ ২ জন গ্রেফতার ...

চট্টগ্রাম: সাতকানিয়ার কেঁওচিয়া ইউনিয়নে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে তল্লাশি চালিয়ে জামাল হোসেন (২৫) নামে এক যুবককে এলজি-কার্তুজসহ গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১০ মার্চ) দিবাগত রাতে খুনি বটতল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

অপরদিকে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার সরফভাটা ইউনিয়নে অভিযান চালিয়ে একটি একনলা বন্দুক ও ছয় রাউন্ড কার্তুজসহ মো. কায়কোবাদ মঞ্জু (৪২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১০ মার্চ) রাত সোয়া ১১টার দিকে মীরেরখীল বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

চট্টগ্রাম জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো.আরিফ হোসেন জানান, সরফভাটা ইউনিয়নের মীরেরখিল বাজারে গোপন তথ্যের ভিত্তিতে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি মো. কায়কোবাদ মঞ্জুকে গ্রেফতার করা হয়। তার তথ্যের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত সোয়া একটার দিকে সরফভাটা ইউনিয়নের নারিশ্চাঘোনা কে.বি.এম-৩ পরিত্যক্ত ইটভাটার অস্থায়ী রান্না ঘরের ভিতর থেকে সাদা প্লাস্টিকের বস্তায় মোড়ানো একটি একনলা বন্দুক ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।  তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।  

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত জানান, সিএনজি অটোরিকশাযোগে আগ্নেয়াস্ত্র পরিবহন করার গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে খুনি বটতল এলাকায় কেঁওচিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি করা হয়। রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রামমুখী একটি  সিএনজি অটোরিকশাকে থামানোর সংকেত দিলে অটোরিক্সার যাত্রী জামাল হোসেন অটোরিকশা থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে গ্রেফতার করা হয়। এ সময় দেহ তল্লাশি করে পরিহিত প্যান্টের পিছনে কোমরে থাকা অবস্থায় একটি এলজি এবং প্যান্টের সামনের বাম পকেট থেকে দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এ ঘটনায় সাতকানিয়া থানায় মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।