ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

গাড়ি উল্টে নিহত ১, আহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
গাড়ি উল্টে নিহত ১, আহত ৬ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ভবন।

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার কদমতলী ফ্লাইওভারের কদমতলী মোড়ের অংশে টুকটুক গাড়ি উল্টে এক যাত্রী নিহত ও ৬ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যাত্রীর নাম পরিচয় জানা যায়নি। আহতরা হলেন- আজাদ হোসেন রাজু (২৪), সুমি নাথ (২৯), অজিত নাথ (৪০), রিয়াজ (৩০), লিটন পাল (৩৬) ও সিরাজুল(৫৫)।
 

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে আনয়নকারী নাঈম বাংলানিউজকে বলেন, নগরের হালিশহর থেকে নিউ মার্কেটগামী টুকটুক গাড়ি কদমতলী ফ্লাইওভারে কদমতলী মোড়ের অংশে উল্টে যায়। সেখানে ঘটনাস্থলে এক যাত্রীর মৃত্যু হয়। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। আহত সবাই যাত্রী ছিলেন।  কারো পা, কারো হাত ও কারো মাথায় আঘাত পেয়েছেন।  

চমেক পুলিশ বক্সের ইনচার্জ নুর উল্লাহ আশেক বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সাতজনকে হাসপাতালে আনা হয়েছিল। তার মধ্যে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার নাম ও পরিচয় জানা যায়নি। আহত ছয়জন হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা নিয়েছেন। কয়েকজন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।