ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

এতিম শিশুদের সঙ্গে ইফতার এভিয়েশন ক্লাবের 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এতিম শিশুদের সঙ্গে ইফতার এভিয়েশন ক্লাবের  ...

চট্টগ্রাম: পবিত্র রমজানে এতিমখানায় বার্ষিক ইফতার মাহফিল সম্পন্ন করেছে বেসরকারি বিভিন্ন বিমান সংস্থার প্রতিনিধিদের নিয়ে গঠিত চট্টগ্রাম এভিয়েশন ক্লাব। এতিম শিশু-কিশোরদের সঙ্গে ইফতারে অংশ নিয়েছেন ক্লাব কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিরা।

 

মঙ্গলবার (১১ এপ্রিল) নগরের আগ্রাবাদে শাহ মজিদিয়া কমপ্লেক্সে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে ছিল খতমে কোরআন এবং দোয়া মাহফিল।

ইফতারের পাশাপাশি এতিম শিশু-কিশোরদের জন্য রাতের খাবারেরও আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন হজ এজেন্সি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) চট্টগ্রামের প্রেসিডেন্ট মোহাম্মদ শাহআলম ও  চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রেসিডেন্ট মো. আসিফ চৌধুরী ও সেক্রেটারি একরামুল ইসলাম, সাবেক সভাপতি আশিকুল ইসলাম, আনোয়ার হোসেন সিদ্দিকী, শুভ্র সেন, মনোজিৎ সেন গুপ্ত, মাহবুব আলম, জয়নাল আবেদীন জয়, আদনান রহমান, মনির চৌধুরী, সাজ্জাদ মোরশেদ ওয়ালী এবং তানভীর রাজেশ।

ইফতার মাহফিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রেসিডেন্ট আসিফ চৌধুরী বলেন, চট্টগ্রাম এভিয়েশন ক্লাব একটি অলাভজনক সংগঠন। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই ক্লাব সবসময় অনাথ-এতিম, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে। এবারও রমজানের পবিত্রতা ও ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে আমরা এতিমদের সঙ্গে একবেলা ইফতারে শরিক হয়েছি। এভাবে এভিয়েশন ক্লাব সবসময় মানুষের পাশে থাকবে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।