ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আইআইইউসি কম্পিউটার ক্লাবের ইফতার মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
আইআইইউসি কম্পিউটার ক্লাবের ইফতার মাহফিল ...

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) কম্পিউটার ক্লাবের উদ্যোগে দুইদিনব্যাপী ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

৯ ও ১০ এপ্রিল চট্টগ্রাম শহরস্থ রয়েল গার্ডেন কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে কম্পিউটার সাইন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ।
 

বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, আইআইইউসির বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য ও ফিমেল অ্যাকাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী, সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন ড. শামীমুল হক চৌধুরী, রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার, প্রক্টর মো. ইফতেখার উদ্দিন, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান তানভীর আহসান।  

প্রধান আলোচক ছিলেন দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ ডিপার্টমেন্টের প্রফেসর ড. মোহাম্মদ শাফি উদ্দিন। অতিথিরা বলেন, আইআইইউসি শিক্ষার্থীদের গুণগত অ্যাকাডেমিক শিক্ষা প্রদানের পাশাপাশি মানবিক ও নৈতিক শিক্ষা প্রদান করে থাকে। যা একটি শিক্ষিত ও মানবিক জাতি গঠনের মূল সহায়ক।

ইফতার মাহফিল ও মতবিনিময় সভার প্রথম দিন আইআইইউসি কম্পিউটার ক্লাব (মেইল) সদস্যরা ও দ্বিতীয় দিন আইআইইউসি কম্পিউটার ক্লাব (ফিমেল) সদস্যরা অংশগ্রহণ করে। সভাপতিত্ব করেন সিএসই ডিপার্টমেন্টের অ্যাসোসিয়েট প্রফেসর ও ক্লাবের প্রেসিডেন্ট ইন্জিনিয়ার মো. মাহমুদুর রহমান, স্বাগত বক্তব্য দেন সহকারী অধ্যাপক ও ক্লাবের ভাইস প্রেসিডেন্ট  মো. খোরশেদ আলী। এসময় উপস্থিত ছিলেন সিএসই ডিপার্টমেন্টের লেকচারার মো. জিয়াউর রহমান, মিসেস সানজিদা শারমিন, অ্যাসিস্ট্যান্ট লেকচারার সাবরিনা জাহান মাইশা সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।