ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘সাংবাদিক সিদ্দিক আহমেদের মতো মানুষ সমাজে বেশি প্রয়োজন’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
‘সাংবাদিক সিদ্দিক আহমেদের মতো মানুষ সমাজে বেশি প্রয়োজন’ ...

চট্টগ্রাম: বিশিষ্ট প্রাবন্ধিক ও সাংবাদিক সিদ্দিক আহমেদ মাস্টারের ৬ষ্ঠ মৃত্যুবাষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) রাউজান গশ্চি শিশুবাগ স্কুল আ্যান্ড কলেজে অনুষ্ঠিত কর্মসূচিতে ছিল খতমে কোরআন, মিলাদ মাহফিল, কবরে পুস্পস্তবক অর্পণ ও আলোচনা সভা।

 

গশ্চি শিশুবাগ স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য দেন গণমাধ্যমকর্মী ও শিশুবাগ পরিচালক মোহাম্মদ আলমগীর হায়দার, কামরুল ইসলাম বাবু, জাহাঙ্গীর সিরাজ তালুকদার, নুরুল আজম, জাহাঙ্গীর আলম, প্রধান শিক্ষক কামাল উদ্দীন, শিক্ষক  রতন কান্তি শীল, আবু তাহের, জাবেদ হোসেন, ইমরান হোসেন, রানা সোহেল, মাওলানা আলী আজম, শৈবাল বড়ুয়া, মিঠুন কর, বিপ্লব নন্দী, রক্সি মহাজন প্রমুখ।  

সভায় বক্তারা বলেন, মরহুম সিদ্দিক আহমেদ ছিলেন অন্ধকারে আশার আলো।

তিনি ছিলেন বাতিঘর। সমাজে তাঁর মতো মানুষের সংখ্যা কমে আসছে বলেই সমাজে আজ শান্তি নেই। সুন্দর সমাজ প্রতিষ্ঠায় সিদ্দিক আহমেদের মতো মানুষ বেশি প্রয়োজন।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।