ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

যেখানে বাধা আসবে, সেখানে লড়াই হবে: নোমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
যেখানে বাধা আসবে, সেখানে লড়াই হবে: নোমান

চট্টগ্রাম: সরকারের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বিএনপির ভাইস চেয়ারম্যান  আবদুল্লাহ আল নোমান বলেছেন, অবিলম্বে বিএনপির সভা-সমাবেশে হামলা, নেতাকর্মীদের উপর নির্যাতন, ও সাংবাদিকদের উপর মামলা হামলা বন্ধ করুন অন্যথায় কঠিন পরিণতির জন্য অপেক্ষা করতে হবে। চলমান আন্দোলন শীঘ্রই লাগাতার আন্দোলনে পরিণত হবে তখন কিন্তু পালানোর পথ খুঁজে পাবেন না।

 

বুধবার (১২ এপ্রিল) বিকেলে পাহড়াতলীর একটি কমিউনিটি সেন্টারে বিএনপির ১০ দফা দাবিতে চট্টগ্রাম মহানগর জাতীয়তাবাদী মোটর চালক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।  

আবদুল্লাহ আল নোমান বলেন, আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে এখন, আর পেছনে তাকানোর কোনো সুযোগ নেই।

এই সরকারের কোনো অন্যায় ও অত্যাচার আমরা বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেব না, যেখানে বাধা আসবে, সেখানে লড়াই হবে। এই লড়াইয়ে আমাদেরকে জিততে হবে।  

মহানগর জাতীয়তাবাদী মোটর চালক দলের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, বিশেষ অতিথি বিএনপির কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, মোটর চালক দলের কেন্দ্রীয় সভাপতি সেলিম রেজা বাবু, সাধারণ সম্পাদক শীপন বকাউল। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মহানগর বিএনপি নেতা শামসুল আলম, শ ম জামাল, আহমেদুল আলম রাসেল, গাজী সিরাজ, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন দীপ্তি ও পাহাড়তলী থানা বিএনপির আহ্বায়ক জসীম উদ্দিন জিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।