ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

স্বাধীনতাবিরোধী অপশক্তি কখনো জনগণের মিত্র হতে পারে না

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
স্বাধীনতাবিরোধী অপশক্তি কখনো জনগণের মিত্র হতে পারে না বোয়ালখালী ‍উপনির্বাচনে নোমান আল মাহমুদের পক্ষে গণসংযোগ করেন আওয়ামী লীগ নেতারা।

চট্টগ্রাম: দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ একাধিক কঠিন সময় পার করে এসেছে। কঠিনকে জয় করার অভিজ্ঞতাই আওয়ামী লীগের প্রাণশক্তি।

এমনকি কোনো দুঃসময়ে আওয়ামী লীগ ভেঙে পড়েনি বরং নিবেদিতপ্রাণ নেতাকর্মীদের প্রচেষ্টায় বার বার ঘুরে দাঁড়িয়েছে। তাই আওয়ামী লীগ কখনো বিনাশ হবে না।
 

শুক্রবার (১৪ এপ্রিল) দুপুরে বোয়ালখালীর শাকপুরায় দারুল সুন্নাত মাদ্রাসায় জুমার নামাজ আদায় করে চট্টগ্রাম-০৮ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নোমান আল মাহমুদের সমর্থনে গণসংযোগকালে তিনি একথা বলেন।  

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি জামায়াত কখনো গণতান্ত্রিক শক্তি হতে পারে না। একাত্তরে জামায়াতে ইসলাম পাকিস্তানি সেনাবাহিনীর সহযোদ্ধা ছিল। স্বাধীন দেশে বিএনপি এই জামায়াতকে পুনরুজ্জীবিত করেছে। যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়েছে। এমনকি বঙ্গবন্ধুর খুনিদের দায়মুক্তির জন্য ইনডেমনিটি অধ্যাদেশ জারি করেছে। এই ধরনের দুই অপশক্তি কখনো একটি স্বাধীন দেশের নাগরিকদের মিত্র হতে পারে না।  

তিনি এলাকাবাসীর উদ্দেশে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণের সঙ্গে কখনো প্রতারণা করেনি। এজন্য বার বার ক্ষমতায় এসেছে এবং ক্ষমতায় থাকবে। কারণ জনগণ বুঝে আওয়ামী লীগ ছাড়া তাদের ভাগ্য পরিবর্তনের কোনো বিকল্প নেই। তাই এবারও নৌকার প্রার্থীর বিজয়কে জনগণ সুনিশ্চিত করবে।  

তিনি বলেন, চট্টগ্রাম-০৮ আসনে নৌকার প্রার্থী নোমান আল মাহমুদ বিজয়ী হলে জনগণের চাওয়ার পাওয়ার বাস্তব প্রতিফলন ঘটাবেন। কেননা তিনি জনবান্ধব রাজনীতিক। সাধারণ মানুষের ভাষা অনুধাবনে তিনি ক্ষমতা রাখেন। এই বিশ্বাস থেকে নেত্রী তাকে নৌকা প্রতীক দিয়েছেন।  

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, যারা আওয়ামী লীগকে রুখতে চেয়েছে তারাই বড় ধাক্কা খেয়ে চিৎপটাং হয়েছে। এটাই সত্য এবং অনিবার্য।  

গণসংযোগকালে চট্টগ্রাম-০৮ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নোমান আল মাহমুদ বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই জনগণের প্রত্যাশা আওয়ামী লীগকে ঘিরে। কারণ আওয়ামী লীগের জন্ম-উত্থান জনগণের মধ্য দিয়ে। কোনো প্রাসাদ ষড়যন্ত্রে বিশ্বাস করে না। মানুষের অধিকার প্রতিষ্ঠা করাটাই আওয়ামী লীগের ঐতিহ্য। আমি এই ঐতিহ্যের প্রতিনিধিত্বকারী শক্তি হিসেবে জনগণের সেবা করাটাই আমার রাজনৈতিক ও সামাজিক কর্তব্য। আল্লাহ তায়ালার রহমতে আমি বিজয়ী হলে এলাকার অবকাঠামোগত উন্নয়নের দিকে নজর দেব। যদিও বা এই সংসদের মেয়াদ প্রায় শেষের দিকে। এই সময়ের মধ্যে যতটুকু আমার সাধ্য আছে ততটুকুই করতে আমি বদ্ধপরিকর।  

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, তিমির বরণ চৌধুরী, বেলাল আহমদ, বোয়ালখালী থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, শামীম আরা বেগম, রেজাউল করিম বাবুল, বোয়ালখালীর পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, মো. শফি, বোরহান উদ্দীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।