ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

লিভার কেয়ার সোসাইটির পক্ষ থেকে ইফতার বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
লিভার কেয়ার সোসাইটির পক্ষ থেকে ইফতার বিতরণ 

চট্টগ্রাম: পবিত্র মাহে রমজান উপলক্ষে এতিমদের মধ্যে ইফতার বিতরণ করেছে লিভার কেয়ার সোসাইটি।  

শনিবার (১৫ এপ্রিল) নগরের বায়েজিদে দারুস সুন্নাহ হাসানিয়া এতিমখানা ও হেফজখানায় প্রায় শতাধিক এতিমদের এ ইফতার বিতরণ করা হয়।

 

এ সময় লিভার কেয়ার সোসাইটি’র সভাপতি ডা. আবদুল্লাহ আল মাহমুদ বলেন, পবিত্র সিয়াম সাধনার মাসে রোজাদার এতিম শিক্ষার্থীদের ইফতারে শরিক হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত, আমাদের এ উদ্যোগ আগামী বছরগুলোতেও চলমান থাকবে ইনশাআল্লাহ্।  

এতে লিভার কেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক ডা. তারেক শামস-সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পরবর্তীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে লিভার কেয়ার সোসাইটি’র সকল সদস্যদের নিয়ে এক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল নগরীর চট্টগ্রাম ক্লাবে অনুষ্ঠিত হয়। লিভার কেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক ডা. তারেক শামসের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. ফরিদুল আলম।  আলোচনা সভায় সভাপতিত্ব করেন চট্রগ্রাম মেডিক্যাল কলেজে লিভার বিভাগের সহকারী অধ্যাপক ও লিভার কেয়ার সোসাইটির সভাপতি ডা. আবদুল্লাহ আল মাহমুদ।  

আলোচনা শেষে সকলের সুস্থতা ও দোয়া কামনায় বিশেষ মোনাজাত করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আরবী বিভাগের অধ্যাপক ও সেন্ট্রাল শরিয়া বোর্ড ফর ইসলামী ব্যাংকস অব বাংলাদেশের চেয়ারম্যান ড. মোহাম্মদ গিয়াসউদ্দীন তালুকদার।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।