ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর সাম্প্রতিক সফর জাতির জন্য ইতিবাচক বার্তা বয়ে এনেছে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, মে ১০, ২০২৩
প্রধানমন্ত্রীর সাম্প্রতিক সফর জাতির জন্য ইতিবাচক বার্তা বয়ে এনেছে: নাছির ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক জাপান, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে সফল সফর জাতির জন্য ইতিবাচক বার্তা বয়ে এনেছে।  

বুধবার (১০ মে) বিকেলে দারুল ফজল মার্কেটে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বায়েজিদ থানার আওতাধীন সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, বিএনপিসহ কিছু দল ও ব্যক্তি কোটি কোটি টাকায় লবিস্ট নিয়োগ করে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি হরণ ও বিভ্রান্তিকর বিরূপ আবহ তৈরি করতে চেয়েছিলো প্রধানমন্ত্রীর এই সফরের ফলে তা চুপসে গেছে। এমনকি বিশ্বব্যাংক ও আইএমএফসহ আন্তর্জাতিক সংস্থা তাদের ভুল বুঝতে পেরেছে এবং বাংলাদেশকে সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়েছে।

সর্বোপরি প্রমাণিত হয়েছে বিএনপির বিভ্রান্তিকর মিথ্যাচার বিশ্ব ও আন্তর্জাতিক সমাজে কোনো প্রভাব ফেলতে পারেনি।  

তিনি আরও বলেন, জনগণের প্রতি বিশ্বাস ও আস্থা বিএনপি জাতীয় নির্বাচনে অংশ নেবে বলে আশা করি। যতি তারা নির্বাচনী ট্রেন মিস করে তাদের অস্তিত্বই আর থাকবে না।  

সভায় ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড ১৫ জুন, ২নং জালালাবাদ ওয়ার্ড, ৬ জুন, ৩নং পাঁচলাইশ ওয়ার্ডে ১৩ জুন, ৪৩নং আমিন জুট মিল সাংগঠনিক ওয়ার্ডের সম্মেলন ১৪ জুন করার সিদ্ধান্ত হয়।

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সমন্বয়ক শফিকুল ইসলাম ফারুকের সভাপতিত্বে ও সাংস্কৃতিক সম্পাদক আবু তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও বায়েজিদ থানা সমন্বয় কমিটির সদস্য গাজী শফিউল আজিম, মহব্বত আলী খান, জাফর আলম চৌধুরী, বায়েজিদ থানার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মঈনুদ্দিন, আব্দুল নবী লেদু, ওয়ার্ড আওয়ামী লীগের এম এ মান্নান চৌধুরী, মো. জামাল উদ্দিন, আব্দুস শুক্কুর ফারুকী, মো. ইয়াকুব, রুহুল আমিন মুন্সী, আব্দুল মালেক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মে ১০, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।