ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা রোববার পর্যন্ত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মে ১১, ২০২৩
সাউদার্ন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা রোববার পর্যন্ত  ...

চট্টগ্রাম: সাউদার্ন ইউনিভার্সিটির উদ্যোগে আয়োজিত ভর্তি মেলা রোববার (১৪ মে) পর্যন্ত চলবে। ফল সেমিস্টার-২০২৩ এ ভর্তিতে ইচ্ছুক শিক্ষার্থীদের আগ্রহের কারণে এ সময়সীমা বাড়ানো হয়েছে।

 

প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মেলা উপলক্ষে ভর্তি ফি’তে নতুনদের জন্য থাকছে ২৫% এবং পুরাতন শিক্ষার্থীদের জন্য ৫০% ছাড়ে ভর্তির সুযোগ ও আকর্ষণীয় পুরস্কার। টিউশন ফি’তে ৫০% পর্যন্ত বিশেষ ছাড় (শর্ত প্রযোজ্য) দিচ্ছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ এবং বীর মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য ১০০% ছাড়।

এছাড়াও মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা। গত সোমবার (৮ মে) থেকে এ ভর্তি মেলা শুরু হয়।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস (অ্যাডমিশন অফিস) অথবা সরাসরি ০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, ০২৪১৩৮০১০১-১৫। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েবসাইট  www.southern.edu.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে।  

যেসব বিষয়ে আবেদন করা যাবে- বিবিএ, এমবিএ, ইএমবিএ (হোটেল ম্যনেজমেন্টসহ), ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ফার্মেসি, এলএলবি এবং এলএলএম।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মে ১১, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।