ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

উপকূলবর্তী জনগণের পাশে থাকতে নেতাকর্মীদের প্রতি আহ্বান নগর আ.লীগের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, মে ১৩, ২০২৩
উপকূলবর্তী জনগণের পাশে থাকতে নেতাকর্মীদের প্রতি আহ্বান নগর আ.লীগের

চট্টগ্রাম: উপকূলবর্তী জনগণের সহযোগিতায় পাশে থাকার জন্য সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামীলীগ নেতাকর্মীদের আহ্বান জানিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

শনিবার (১৩ মে) বিকেলে মহানগর আওয়ামীলগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদসহ নগর আওয়ামী লীগের নেতাকর্মীরা দুর্যোগ প্রবণ এলাকা পরিদর্শন করেন।

 

এ সময় নগর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় সরকারের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। শঙ্কিত জনসাধারণকে সচেতন ও সতর্ক থাকার পরামর্শ ও সাহস যোগানোর জন্য নগর আওয়ামীলীগের পক্ষ থেকে আমরা এখানে এসেছি ।

 

নগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, ঘূর্ণিঝড় মোখার পূর্বাভাসে মহানগর আওয়ামীলীগ আওতাধীন উপকূলবর্তী এলাকার জনগণকে দুর্যোগ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। সংশ্লিষ্ট ওয়ার্ডের আওয়ামীলীগ নেতাকর্মীদেরকে আহবান জানানো হয়েছে, সরকারের সহায়ক শক্তি হিসেবে কাজ করার জন্য। ঝুঁকিপূর্ণ জনগণকে নিরাপদ স্থানে সরিয়ে নিতে সহযোগিতা করা, সীবিচে আগত অতি উৎসুক জনতাকে সাগরে নামতে বারণ করা, সরকারের ত্রাণ সহায়তা কার্যক্রমে সহযোগিতা করা করবে।  

এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, নগর আওয়ামীলীগের কার্যকরী সদস্য বেলাল আহমেদ, ৪১ নম্বর পতেঙ্গা  ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ওয়াহিদুল আলম, আবদুল হালিম, ওয়াহিদুল আলম চৌধুরী ,বেলাল হাসান, হারুন মেম্বার, নগর যুবলীগ নেতা লিটন রায় চৌধুরী, এসএম মামুনুর রশিদ, ফয়সাল বাপ্পী, সুভাষ মজুমদার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।