ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

৪৯৯৯ টাকায় হেলিকপ্টারে চট্টগ্রাম দেখা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মে ১৯, ২০২৩
৪৯৯৯ টাকায় হেলিকপ্টারে চট্টগ্রাম দেখা ...

চট্টগ্রাম: হেলিকপ্টারে মাত্র ৪৯৯৯ টাকায় চট্টগ্রাম ঘুরে দেখতে প্রথমবারের মতো চালু করা হলো চিটাগাং হেলিকপ্টার অ্যান্ড এয়ার সার্ভিস। হেলিকপ্টারে চড়ে ঘুরে বেড়ানোর সাধ থাকলেও সীমিত সাধ্যের কারণে সাধারণ জনগণের অনেকেই এই শখটুকু পূরণ করতে পারে না।

জনসাধারণের এই অপূর্ণ সাধ পূর্ণ করতেই চট্টগ্রামে এ সার্ভিস চালু করা হলো।  

শুক্রবার (১৯ মে) দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার প্রশিক্ষণ মাঠে উদ্বোধন করা হল এই হেলিকপ্টার সার্ভিস।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এ হেলিকপ্টার সার্ভিস উদ্বোধন করেন।  

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সংসদ সদস্য নোমান আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক রাকিব হাসান, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, আশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমএ হাশেম, মানবাধিকার ইউনিটির বিভাগীয় প্রধান লোকমান চৌধুরী, জুনিয়র চেম্বার চিটাগাং ফার্স্ট লেডি ফাতেমা জোহরা, চিটাগাং হেলিকপ্টার অ্যান্ড এয়ার সার্ভিসের সিইও শাহনেওয়াজ শিপন প্রমুখ।  

আ জ ম নাছির উদ্দীন বলেন, হেলিকপ্টার সাধারণত বিত্তবান সমাজের লোকজন জরুরি প্রয়োজনে ব্যবহার করে থাকেন। হেলিকপ্টারের আভিজাত্য এবং ব্যয়বাহুল্যের কারণে সাধারণ মানুষের সাধ্যের বাইরেই রয়ে গেছে এমন কথাই সমাজে এখনো প্রতিষ্ঠিত। তবে দিন পাল্টে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় সামনে রেখে জাতি আজ স্বপ্ন দেখছে দিন বদলের।  সেই  স্বপ্নপূরণে তরুণ উদ্যোক্তারা সাহস করে চট্টগ্রামে চালু করেছে হেলিকপ্টার সার্ভিস। মাত্র ৪৯৯৯ টাকায় হেলিকপ্টারে চড়তে পারার এ সুযোগ এবং স্বপ্ন অনেকেই পূরণ করবে বলে আমার বিশ্বাস।

চিটাগাং হেলিকপ্টার অ্যান্ড এয়ার সার্ভিসের সিইও শাহনেওয়াজ শিপন বলেন, অল্প খরচে হেলিকপ্টারে ঘুরে বেড়ানোর এই উদ্যোগ চট্টগ্রামে প্রথম আমরাই চালু করেছি। ৪৯৯৯ টাকায় চট্টগ্রাম ঘুরে দেখা। ৯৯৯৯ টাকায় হেলিকপ্টারে চড়ে চট্টগ্রাম-কক্সবাজার/ চট্টগ্রাম-ঢাকা ভ্রমণ করতে পারা এখন স্বপ্ন নয় বাস্তবতা। তা ছাড়া আমাদের এই প্রজেক্টে এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা রয়েছে। আমাদের এই উদ্যোগকে সফল করতে চট্টগ্রামবাসীর সহযোগিতা ও দোয়া চাই।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ১৯, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।