ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনা ইনিশিয়েটিভের স্বীকৃতি দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে: রুহেল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, মে ২৪, ২০২৩
শেখ হাসিনা ইনিশিয়েটিভের স্বীকৃতি দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে: রুহেল ...

চট্টগ্রাম: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল বলেন, জনগণের জীবনযাত্রা সহজ করতে অনেক জনবান্ধব উদ্যোগ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বাস্থ্যসেবা নিয়ে তার উদ্যোগ বিশ্বব্যাপী প্রশংসিত হয়ে জাতিসংঘের স্বীকৃতি অর্জন করেছে যা অত্যন্ত আনন্দের। যা বিশ্বব্যাপী অনুকরণীয় ।

 

দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ জাতিসংঘ স্বীকৃতি পাওয়ায় অভিনন্দন জানিয়ে মীরসরাই উপজেলা ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মৌলিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে ১৯৯৮ সালে শেখ হাসিনার চালু করা 'কমিউনিটি ক্লিনিক'কে বৈশ্বিক স্বীকৃতি দিয়েছে জাতিসংঘ।

মাঝপথে বন্ধ হয়ে গেলেও শেখ হাসিনা সরকার তা পুনরায় চালু করে।  

এই স্বীকৃতিকে স্বাগত জানিয়ে বৈরী আবহাওয়ার মাঝেও ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা আয়োজনের জন্য নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে আগামী নির্বাচনকে ঘিরে উন্নয়নের গল্পগুলো মানুষের মাঝে তুলে ধরার আহবান জানান রুহেল।  

মীরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, মীরসরাইয়ের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা।

আনন্দ শোভাযাত্রা নিয়ে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা বলেন, মীরসরাইয়ের আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনগুলোর প্রিয় নেতা রুহেল ভাইয়ের নির্দেশে আমরা প্রধানমন্ত্রীর বৈশ্বিক স্বীকৃতি অর্জনকে উৎসাহ জানাতে এ কর্মসূচির আয়োজন করেছি। দেশরত্ন শেখ হাসিনার সব কর্মসূচি বাস্তবায়নে ছাত্রলীগ সবসময় অগ্রগামী থাকবে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।