ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

দোকানিকে মারধর, লাখ টাকাসহ মালামাল লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জুন ২১, ২০২৩
দোকানিকে মারধর, লাখ টাকাসহ মালামাল লুট ...

চট্টগ্রাম: নগরের পাচঁলাইশ থানার মুরাদপুরে কথা কাটাকাটির জেরে মো. জমির উদ্দিন (৪০) নামে এক দোকানিকে মারধরের ঘটনা ঘটেছে।  

মারধরে আহত ব্যবসায়ী বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

বুধবার (২১ জানুয়ারি) দুপুরে ব্যবসায়ীর পরিবারের পক্ষ থেকে পাচঁলাইশ থানায় মামলা করা হয়েছে। মামলায় মো. শাওন (৩১) ও সুমন মিয়া (২১) নামে দুইজনকে আসামি করা হয়েছে।

 

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামি শাওন একটি কোম্পানির এসআর। মঙ্গলবার (২০ জুন) সকাল সাড়ে ১১টার দিকে ব্যবসায়ী জমিরের সঙ্গে লেনদেন নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাওন দোকানে হামলা চালায় ও জমিরকে হকিস্টিক দিয়ে মারধর করেন। হামলাকারীরা দোকানে থাকা বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে ক্যাশ ড্রয়ারে থাকা ১ লাখ ২০ হাজার টাকা ও ২টি বাটন মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। এ সময় জমিরকে আশেপাশের লোকজন সহায়তায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন মজুমদার বাংলানিউজকে বলেন, হত্যার উদ্দেশ্যে ব্যবসায়ী জমির উদ্দিনকে মারধরের ঘটনা মামলা হয়েছে। মো. শাওন  ও সুমন মিয়া নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ছয়জনকে আসামি করা হয়েছে। নগদ অর্থ চুরি হয়ে গেলেও উদ্ধার হয়নি এখনো। এ ঘটনায় আর যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ২১, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।