ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রোটারি ক্লাব অব চিটাগাং এরিস্টোক্র্যাট এর সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জুন ২২, ২০২৩
রোটারি ক্লাব অব চিটাগাং এরিস্টোক্র্যাট এর সভা ...

চট্টগ্রাম: রোটারি ক্লাব অব চিটাগাং এরিস্টোক্র্যাট এর ২০২২-২৩ রোটাবর্ষের শেষ সভা সম্প্রতি ক্লাব প্রেসিডেন্ট  ডা. মো. জয়নাল আবেদীন মুহুরীর সভাপতিত্বে চিটাগং ক্লাবে অনুষ্ঠিত হয়।  

এসময় উপস্থিত ছিলেন প্রফেসর ডা. আকবর হোসেন (প্রেসিডেন্ট রোটারি ক্লাব অফ চিটাগাং), মাসুদুর রহমান (প্রেসিডেন্ট রোটারি ক্লাব অফ চিটাগাং ইম্পেরিয়াল),  কোহিনুর আক্তার (প্রেসিডেন্ট রোটারি  ক্লাব  অফ রিভার শাইন), ডা. এম এ করিম (প্রেসিডেন্ট রোটারি ক্লাব অফ বেঙ্গল সিটি)।

 

এছাড়া ক্লাবের অন্যান্য সদস্যদের সাথে উপস্থিত ছিলেন ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, পাস্ট প্রেসিডেন্ট অ্যাডভোকেট জোবায়ের হোসেন শিবলী, পাস্ট প্রেসিডেন্ট ডা. কামাল হোসেন জুয়েল, ট্রেজারার হাবিবুল্লাহ পাশা।

সভায় ২২-২৩ রোটাবর্ষের সকল প্রকল্প এবং কার্যক্রমগুলো তুলে ধরা হয়।

এসব প্রকল্পের মধ্যে ছিল আল বয়ান এতিমখানা সংস্কার ও এতিম বাচ্চাদের ভরণপোষণে সহযোগিতা করা, বিভিন্ন হেলথ ক্যাম্পের মাধ্যমে জনগণের সুস্বাস্থ্য নিশ্চিত করা এবং বেকার যুবকদের স্বাবলম্বী হওয়ার জন্য ফটিকছড়ি উপজেলায় ‘ক্যারিয়ার ফিয়েস্টা’ আয়োজন করা।  

উপস্থিত সকলে ক্লাবের সকল প্রকল্প ও প্রেসিডেন্টের কার্যক্রম নিয়ে প্রশংসা করেন। এছাড়া যারা উক্ত বছরের সকল প্রকল্পগুলোতে অসামান্য অবদান রেখেছেন, তাদেরকে প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এবং আগামী রোটাবর্ষ ২০২৩-২৪ এর প্রেসিডেন্ট সাদমান সাঈকা সেফা’র জন্য শুভকামনা জানিয়ে প্রেসিডেন্ট সভার সমাপ্তি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।