ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে সাংবাদিককে মারধরের ঘটনায় সিইউজের নিন্দা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জুন ২২, ২০২৩
চবিতে সাংবাদিককে মারধরের ঘটনায় সিইউজের নিন্দা ...

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক দোস্ত মোহাম্মদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

বৃহস্পতিবার (২২ জুন) সন্ধ্যায় সিইউজে সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের এক যৌথ বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

 

তারা বলেন, সাংবাদিক দোস্ত মোহাম্মদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  

নেতৃবৃন্দ বলেন, সোমবার (১৯ জুন) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেশনে একটি চায়ের দোকানে চেয়ারে বসাকে কেন্দ্র করে সামান্য কথা কাটাকাটির জেরে একটি ছাত্র সংগঠনের ১০-১২ জন নেতাকর্মী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য ও একটি অনলাইন নিউজ পোর্টালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি দোস্ত মোহাম্মদের উপর বর্বরোচিত হামলা চালায়।

এসময় সাংবাদিক পরিচয় দিলেও বেল্ট দিয়ে বেধড়ক পিটিয়ে, পেটে লাথিসহ এলোপাথাড়ি কিল-ঘুষি মেরে দোস্ত মোহাম্মদকে হত্যার চেষ্টা করে তারা। বর্তমানে দোস্ত মোহাম্মদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের দুই নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

সাংবাদিক দোস্ত মোহাম্মদের উপর হামলা ও হত্যা চেষ্টার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সিইউজে নেতৃবৃন্দ।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ২২, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।