ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রবাসীকে হত্যা মামলায় ৩ আসামি রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
প্রবাসীকে হত্যা মামলায় ৩ আসামি রিমান্ডে ...

চট্টগ্রাম: ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের বালুটিলা এলাকায় প্রবাসী মাসুদুর রহমান মির্জা হত্যা মামলায় তিন আসামিকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২০ জুলাই) চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হারুন আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

তিন আসামি হলেন- জাহাঙ্গীর হোসেন, আনোয়ার হোসেন ও রফিকুল ইসলাম।

মামলার বাদীর আইনজীবী ইউসুফ আল মাসুদ বাংলানিউজকে বলেন, গত ১২ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মনির হোসেন তিন আসামির ৫ দিনের রিমান্ডে আবেদন করেন।

আদালত উভয়পক্ষের শুনানি শেষে প্রত্যেক আসামিকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

মামলার নথি থেকে জানা যায়, গত ২৫ মার্চ রাতে ভুজপুর থানার বালুটিলা বাজার মসজিদ থেকে তারাবির নামাজ শেষে বের হওয়ার পর প্রকাশ্যে ছুরিকাঘাত করে ওমান প্রবাসী মাসুদুর রহমান মির্জাকে হত্যা করা হয়। এ ঘটনায় ছয়জনের নাম উল্লেখ করে ভুজপুর থানায় হত্যা মামলা করেন নিহতের ভাই মাহফুজুর রহমান বাবু। ঘটনার দিনই শামীম হোসেন ও দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয়রা। পরে আরেক আসামি আকতার নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

মামলার বাদী মাহফুজুর রহমান বাবুর অভিযোগ, মাসুদুর রহমান মির্জা স্থানীয় ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্থানীয় ইউপি সদস্য ইউছুফ আলীকে সমর্থন করায় ক্ষিপ্ত হয়ে আকতারের নির্দেশে তাকে হত্যা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।