ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র করছে বিএনপি: হাসিনা মহিউদ্দিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র করছে বিএনপি: হাসিনা মহিউদ্দিন ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চুকে বিজয়ী করতে নারী সমাজের প্রতি আহ্বান জানিয়েছেন মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন।

তিনি বলেন, নারীরা সমাজের অর্ধেক অংশ।

তারা সমাজ উন্নয়নেরও পুরুষের পাশাপাশি সমান অংশীদার। এই এলাকার আর্থসামাজিক উন্নয়নে মহিলাদের সম্পৃক্ততা বাড়ানোর জন্য নৌকার প্রার্থীর বিজয়ের কোনো বিকল্প নেই।
শুক্রবার (২১ এপ্রিল) বিকেলে সরাইপাড়া ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মহিউদ্দিন বাচ্চুর সমর্থনে সরাইপাড়া ডিগ্রি কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি আরও বলেন, বিএনপি জানে তারা নির্বাচন করে ক্ষমতায় আসতে পারবে না। তাই নির্বাচন বানচাল করার জন্য নানা ষড়যন্ত্র করছে এবং ঠুনকো অজুহাত তৈরি করছে। এসবের বিরুদ্ধে নারী সমাজকে অগ্রবর্তীর ভূমিকা পালন করতে হবে।  

ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শিরিণ আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য দেন মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা কাউন্সিলর নিলু নাগ, পাহাড়তলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর অধ্যক্ষ মো. আসলাম হোসন, ১২নং সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ও কাউন্সিলর নুরুল আমিন, যুগ্ম আহ্বায়ক মো. শওকত আলী, মিসেস শামীমা বেগম, সৈয়দ খান, সফিউর রহমান, রওশন রোজি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।