ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের হালিশহর থানার ঈদগাঁও এলাকা থেকে মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মো. রিফাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মো.রিফাত (২৪) কক্সবাজার জেলার চকরিয়া থানার দরবেশ কাটা এলাকার মো.বাবুলের ছেলে।

র‌্যাব জানিয়েছে, ২০২০ সালের ১০ নভেম্বর কর্ণফুলী থানা এলাকা থেকে ১০ হাজার ইয়াবাসহ রিফাতকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চল ডবলমুরিং সার্কেল। মামলার পর জামিনে গিয়ে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

দীর্ঘদিন পলাতক থাকায় আদালত আসামির অনুপস্থিতিতে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান ও গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার বাংলানিউজকে বলেন, যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি রিফাত নগরের ঈদগাঁও এলাকায় অবস্থান করার তথ্যের ভিত্তিতে রোববার (১৩ আগস্ট) বিকেল তিনটায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত  আসামি বলে স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩ 
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।