ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

২৭ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
২৭ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা ...

চট্টগ্রাম: সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের উদ্যোগে বিভিন্ন খাতে আর্থিক সহায়তা প্রাপ্তদের মাঝে চেক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) সিএমপি কমিশনার কার্যালয়ের মিডিয়া সেন্টারে ট্রাস্টের প্রশাসনিক কর্মকর্তা তানভীর হোসাইন এর সঞ্চালনায় ও সচিব অধ্যাপক এওয়াই এমডি জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণপদ রায়।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অর্থ ও প্রশাসন) এমএ মাসুদ, উপ পুলিশ কমিশনার (সদর) আবদুল ওয়ারিশ, সিডিএ বোর্ড সদস্য অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী, পিপলস ইন্সুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও দারিদ্র্য বিমোচন প্রকল্প যাকাত তহবিল পরিচালনা পর্ষদের সহ সভাপতি সিরাজুল মোস্তফা, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মীর মো. তরিকুল আলম, উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম এতিমখানা ও হেফযখানা পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ শওকত হোসাইন।  

প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার বলেন, সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের এ ধরনের মানবকল্যাণমূলক কর্মকাণ্ড আমাদের সমাজ ও জাতিকে আরো সমৃদ্ধ করবে এবং দক্ষ জনগোষ্ঠী তৈরিতে সহায়তা করবে।

মানুষ ও মানবতার কল্যাণে কাজ করাই হচ্ছে ধর্মের মূল শিক্ষা।  

পরে অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ হতে বিভিন্ন খাতে ২৪ ব্যক্তি ও ৩ প্রতিষ্ঠানকে প্রায় ২২ লাখ টাকার চেক প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।