ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অটোরিকশায় হারানো ৪৫ হাজার টাকা ফিরিয়ে দিল পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
অটোরিকশায় হারানো ৪৫ হাজার টাকা ফিরিয়ে দিল পুলিশ ...

চট্টগ্রাম: নজরুল ইসলাম, পেশায় একজন ইমাম। গত রোববার স্ত্রীর চিকিৎসার জন্য দীর্ঘদিনের সঞ্চয় ৪৫ হাজার টাকা আগ্রাবাদের একটি ব্যাংক থেকে নিয়ে সিএনজি অটোরিকশায় বাসায় ফিরছিলেন।

টাকা ছাড়াও তার ব্যাগের মধ্যে পাসপোর্ট, সার্টিফিকেট, ডাক্তারি রিপোর্ট ছিল। পৌঁছানোর পর অটোরিকশায় ব্যাগ রেখে বাসায় চলে যান।
 

অনেক খোঁজের পর অটোরিকশাটির সন্ধান না পেয়ে বিষয়টি পুলিশকে জানান। অভিযোগ পেয়ে ব্যাগ উদ্ধারে নামে হালিশহর থানার একটি টিম।

হালিশহর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কায়সার হামিদ বাংলানিউজকে বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলের আশেপাশে বিভিন্ন বাসা বাড়ি ও দোকানে স্থাপন করা ১০টি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করা হয়। বিস্তারিত তথ্য সংগ্রহ করে নগরের একে খান, অলংকার মোড় এবং নিউমার্কেট এলাকায় সিএনজি অটোরিকশার সন্ধান চালানো হয়। একপর্যায়ে বাকলিয়ার মিয়া গলি এলাকা থেকে  অটোরিকশাটি শনাক্ত করে নজরুল ইসলামকে হারানো ব্যাগটি ফিরিয়ে দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এমআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।