ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

হালিশহরে মাল্টিপারপাস ভবন হস্তান্তর করলো র‍্যাংকন এফসি প্রপার্টিস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
হালিশহরে মাল্টিপারপাস ভবন হস্তান্তর করলো র‍্যাংকন এফসি প্রপার্টিস

চট্টগ্রাম: র‍্যাংকন এফসি প্রপার্টিজের মাল্টিপারপাস প্রকল্প ‘সিকে টাওয়ার’হস্তান্তর করা হয়েছে।

সম্প্রতি এ উপলক্ষে নগরের হালিশহর হাউসিং স্টেট এ অবস্থিত প্রকল্প প্রাঙ্গণে ওয়েলকাম মিট অনুষ্ঠানের আয়োজন করে ডেভলপার প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানের এমডি ফাহিম ফারুক চৌধুরী, সিইও তানভীর শাহরিয়ার রিমন এবং ভূমি মালিক মমতাজ কিবরিয়া, সারোয়ার কিবরিয়া, এথেসাম হারুন বাচ্চু ও অন্যান্য অ্যাপার্টমেন্ট মালিকদের সঙ্গে নিয়ে কেক কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রকল্পের মালিক সমিতির প্রেসিডেন্ট এথেসাম হারুন বাচ্চু ধন্যবাদ জানান র‍্যাংকন এফসি প্রপার্টিজকে এমন এক মনোহর প্রকল্প উপহার দেওয়ার জন্য।

প্রতিষ্ঠানের সিইও তানভীর শাহরিয়ার রিমন বলেন, আমরা এই প্রজেক্ট বাস্তবায়নে কোনো কম্প্রমাইস করা হয়নি। শেষ মুহূর্ত পর্যন্ত বিভিন্ন ভ্যালু এডিশনের মাধ্যমে বসবাসকারীদের জীবনধারাকে উন্নত করার লক্ষে কাজ করা হয়েছে।

প্রতিষ্ঠানের এমডি ফাহিম ফারুক চৌধুরী সকলের প্রতি ধন্যবাদ জানান এবং র‍্যাংকন এফসি প্রপার্টিজ সবসময় তাদের গ্রাহকদের পাশে থাকবে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অন্যান্যদের মধ্যে জিএম কন্সট্রাকশন বিশ্বজিৎ চৌধুরী, জিএম অপারেশন নুরুল হুদা, জিএম বিজনেজ ডেভলপমেন্ট সফিউল আলম জুয়েল, ডিজিএম অ্যান্ড হেড অব সেলস রায়হান ইসলামসহ প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, সেপ্টম্বর ১৬, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।