ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

দুদকের মামলায় চসিকের প্রধান হিসাবরক্ষকের আত্মসমর্পণ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
দুদকের মামলায় চসিকের প্রধান হিসাবরক্ষকের আত্মসমর্পণ  প্রতীকী ছবি

চট্টগ্রাম: দুর্নীতির মামলায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ সাইফুদ্দিন আদালতে আত্মসমর্পণ করেছেন।

রোববার (১৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঁঞার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

এর আগে গত ২৩ আগস্ট হাইকোর্টে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের বেঞ্চ জামিন না দিয়ে চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণের আদেশ দেন। মোহাম্মদ সাইফুদ্দিন (৫৫), মিরসরাই থানার তেমুহানী এলাকার আবুল মনসুর মোহাম্মদ মোবিনুল ইসলামের ছেলে।
 

চট্টগ্রাম জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বাংলানিউজকে বলেন, হাইকোর্টের নির্দেশে দুদকের মামলায় মোহাম্মদ সাইফুদ্দিন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালতে নথি উপস্থাপন না হওয়ায় শুনানি হয়নি। আগামী ২৪ সেপ্টেম্বর শুনানির জন্য দিন ধার্য করেছেন আদালত।

মামলার নথি থেকে জানা যায়,  দুর্নীতির অভিযোগে ২০২২ সালের ১০ মে দণ্ডবিধি ৪০৯/৪২০/১০৯ এবং দুর্নীতি প্রতিরোধ আইন ১৯৭৪ এর ৫(২) ব্যাংক কর্মকর্তা, ঠিকাদার প্রতিষ্ঠান মালিকসহ ৮ জনের বিরুদ্ধে মামলা হয়। মামলায় তদন্তে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ সাইফুদ্দিনের নাম উঠে আসে। তদন্তকারী কর্মকর্তা ২০২৩ সালের ২০ জুলাই আদালতে অভিযোগপত্র জমা দেন।

বাংলাদেশ সময়:২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।