ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনা ছাড়া দেশ কারো হাতে নিরাপদ নয়: ফজলে করিম

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
শেখ হাসিনা ছাড়া দেশ কারো হাতে নিরাপদ নয়: ফজলে করিম ...

চট্টগ্রাম: রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ছাড়া বাংলাদেশ কারো হাতে নিরাপদ নয়। তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়।

সেই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় এনে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে নগরের পাথরঘাটায় ফজলে করিম চৌধুরীর বাসভবনে চট্টগ্রাম প্রেস ক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

রাউজানের সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী বলেন, প্রায় ৩০ বছর ধরে রাউজানের উন্নয়নে নিজেকে নিয়োজিত রেখেছি। এই এলাকার সাড়ে তিন লাখ মানুষ আমার পরিবারের সদস্য। তাদের মুখে হাসি ফোটানোই আমার জীবনের ব্রত। রাউজানকে সার্বিকভাবে আরও মর্যাদাার আসনে উন্নীত করা আমার স্বপ্ন। জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও নৌকার প্রার্থী ঘোষণা করায় আমি কৃতজ্ঞ।

তিনি বলেন, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের ক্ষেত্রে রাউজানে আরেকটি নতুন দৃষ্টান্ত স্থাপন করতে চাই। সব প্রতিদ্বন্ধীর সঙ্গে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে উন্নত দেশের মতো একটি নির্বাচন সম্পন্নের ক্ষেত্রে সবার সহযোগিতা চাই। নির্বাচনী প্রচারণা চালাতে চাই সবাইকে একই মঞ্চে নিয়ে। এমন পরিবেশ প্রত্যক্ষ করার জন্য রাউজানে আমি দেশি-বিদেশি পর্যবেক্ষক, সাংবাদিকদের উপস্থিতি কামনা করছি।  

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা, সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান ও প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।