ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিককে মারধর: অনুসন্ধান কমিটির কাছে জবাব দিলেন মোস্তাফিজ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
সাংবাদিককে মারধর: অনুসন্ধান কমিটির কাছে জবাব দিলেন মোস্তাফিজ  ...

চট্টগ্রাম: আচরণবিধি ভঙ্গ ও সাংবাদিককে মারধরের বিষয়ে নির্বাচনী অনুসন্ধান কমিটির কারণ দর্শানোর নোটিশের জবাব দিয়েছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী।

শুক্রবার (১ ডিসেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান চট্টগ্রাম যুগ্ম জেলা ও দায়রা জজ আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে কারণ দর্শানোর নোটিশের জবাব দিতে আসেন এমপি মোস্তাফিজের দুই আইনজীবীসহ ৫ সদস্যের প্রতিনিধি দল।

 

এমপি মোস্তাফিজের পক্ষে শোকজের লিখিত জবাব দেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর।  

এ সময় সংসদ সদস্যের আইনজীবী আ ন ম শাহাদাত আলম, বাঁশখালী পৌরসভা মেয়র অ্যাডভোকেট তোফায়েল বিন হোসেন, বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কফিল উদ্দিন উপস্থিত ছিলেন।

তাঁরা নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে লিখিত জবাব জমা দেন।

এর আগে বৃহস্পতিবার সকালে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় আচরণবিধি ভঙ্গ করে মনোনয়নপত্র জমা দেন মোস্তাফিজুর রহমান চৌধুরী। এ সময় আচরণবিধি ভঙ্গের বিষয়ে প্রশ্ন করায় ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক রাকিব উদ্দিনকে মারধর ও ঘটনাস্থলে থাকা কয়েকজন সাংবাদিকদের উপর চড়াও হন সংসদ সদস্য। এ ব্যাপারে নির্বাচনী অনুসন্ধান কমিটির কাছে অভিযোগ করা হলে সংসদ সদস্যকে তলব করে কমিটি।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।