ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক লাঞ্ছনাকারী মোস্তাফিজুর চৌধুরীর মনোনয়ন বাতিল দাবি 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
সাংবাদিক লাঞ্ছনাকারী মোস্তাফিজুর চৌধুরীর মনোনয়ন বাতিল দাবি 

চট্টগ্রাম: সাংবাদিকদের লাঞ্ছনাকারী মোস্তাফিজুর রহমান চৌধুরীকে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে দেওয়া বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বাতিলের দাবি জানিয়েছে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজে।  

শুক্রবার (১ ডিসেম্বর) এক যৌথ বিবৃতিতে উভয় সংগঠনের নেতৃবৃন্দ এ দাবি জানান।

বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ, সিইউজে সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম যৌথ বিবৃতিতে বলেন, নির্বাচনের আগেই আচরণবিধি লঙ্ঘনের ব্যাপারে প্রশ্ন করায় যিনি সাংবাদিকদের গায়ে হাত তোলার মতো ঔদ্ধত্য দেখাতে পারেন কেউই তার কাছে নিরাপদ নয়।  

সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, বিতর্কিত এই ব্যক্তি আগেও বিভিন্ন সময় নানা বিতর্কিত কর্মকাণ্ড ছাড়াও সাংবাদিকদের হুমকি, মিথ্যা মামলায় জড়ানোসহ সাংবাদিক বিদ্বেষী নানা ঘটনা ঘটিয়েছেন।

একজন রাজনীতিবিদের কাছ থেকে আমরা তা কখনো প্রত্যাশা করি না।  

নেতৃবৃন্দ তার মনোনয়ন বাতিলের জন্য আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের প্রতি আহ্বান জানান। একই সঙ্গে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় তার বিরূদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য নির্বাচন কমিশনের প্রতি দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।